বাঁশখালীতে চাচার দায়ের কোপে ভাতিজা নিহত

27

নিজস্ব প্রতিবেদক

বাঁশখালীর কাথরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মাদারি পাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচার দায়ের কোপে নিহত হয়েছেন ভাতিজা শাহাব উদ্দিন (৩৩)। গতকাল বুধবার সকালে ঘটনাটি ঘটে। নিহত শাহাব উদ্দিন এয়াকুব হোসেনের পুত্র। একই ঘটনায় শাহাব উদ্দিনের পিতা এয়াকুব হোসেন ও শাহ আলম আহত হয়েছেন।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন সাংবাদিকদের বলেন, ‘সকালে পুকুর থেকে মাটি উত্তোলন ও সীমানা বিরোধ নিয়ে বাগবিতন্ডার পর তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে চাচা নুর হোসেনের হামলায় গুরুতর আহত হন শাহাব উদ্দিন ও তার ভাই শাহ আলম এবং বাবা এয়াকুব হোসেন। এ ঘটনায় মামলা হয়েছে। মামলায় ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন হলেন মৃত আলমগীরের পুত্র নুর হোসেন (৫৩), নুর হোসেনের স্ত্রী রাজিয়া বেগম (৪০) এবং পুত্র হাসান (২৭) ও নয়ন (২৩)।
বাঁশখালী হাসপাতালের চিকিৎসক অমিত দাশ পূর্বদেশকে বলেন, ‘আহতাবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হলে একজন মারা যান। নিহত ব্যক্তির মাথায় তিন সেন্টিমিটারের মতো গভীর জখম হয়েছে। একইভাবে ডান রানের পেছনেও একই ধরনের আঘাত আছে। তাদেরকে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে বলে ধারণা করছি। হতাহতরা একে অপরের নিকটাত্মীয় বলে জেনেছি।’