বহদ্দারহাটে ট্রাফিকের অভিযান এক সপ্তাহে জব্দ ৭১টি গাড়ি মামলা ৩৭

10

নিজস্ব প্রতিবেদক
সড়কে শৃঙ্খলা ফেরাতে নগরীর বহদ্দারহাট এলাকায় সপ্তাহব্যাপী অভিযান পরিচালনা করেছে ট্রাফিক উত্তর বিভাগ। এতে বিশৃঙ্খলার সৃষ্টির দায়ে ৭১টি গাড়ি জব্দ এবং ৩৭টির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। গত ৯ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন চান্দগাঁও ট্রাফিকের পরিদর্শক (টিআই) উত্তম কুমার দেবনাথ। গতকাল সোমবার পূর্বদেশকে তিনি অভিযানের বিষয়টি নিশ্চিত করেন।
জানা গেছে, অভিযানে বেশি জব্দ হয় গ্রাম সিএনজি ট্যাক্সি। অর্থাৎ এক সপ্তাহে গ্রাম সিএনজি ট্যাক্সি জব্দ হয় ৩৭টি, ম্যাক্সিমা টেম্পু ৮টি, সবুজ টেম্পু ৭টি, মোটরসাইকেল ৪টি, ট্রাক ও মিনি ট্রাক (পিকআপ) একটি করে। একই সময়ে সড়কে নানা বিশৃঙ্খলা তৈরির দায়ে সড়ক পরিবহন আইনে ৩৭টি গাড়ির বিরুদ্ধে মামলা করা হয়।
চান্দগাঁও ট্রাফিকের পরিদর্শক (টিআই) উত্তম কুমার দেবনাথ পূর্বদেশকে বলেন, ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার জয়নুল আবেদীন নির্দেশনায় চান্দগাঁও এলাকায় নিয়মিত অভিযানের পাশাপাশি বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। এতে অবৈধভাবে চলাচল করা ৭১টি গাড়ি জব্দ করে ড্যাম্পিংয়ে পাঠানোর পাশাপাশি ৩৭টি গাড়ির বিরুদ্ধে মামলা করা হয়। আমাদের অভিযান অব্যাহত থাকবে।