বনফুলের ৩০ বছর পূর্তি

41

বিশিষ্ট খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুল গ্রুপ এর ৩০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সপ্তাহব্যাপী বর্ষপূর্তি উৎসব ২০ আগস্ট হতে শুরু হয়েছে। সকাল ৯টায় প্রতিষ্ঠানের চট্টগ্রামস্থ প্রধান কার্যালয়ে বনফুল গ্রুপের বিপুল সংখ্যক কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক ও শুভাকাক্সক্ষীদের অংশগ্রহণে এক উৎসবমুখর পরিবেশে বর্ষপূর্তি উৎসবের উদ্বোধন করেন বনফুল এন্ড কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ মোতালেব। উদ্বোধনী বক্তব্যে এম এ মোতালেব ৩০ বছরের পথ পরিক্রমায় সর্বস্তরের সকলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি খাদ্য শিল্পের বিকাশ এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখতে বনফুল গ্রুপের ভবিষ্যৎ কর্মসূচী বাস্তবায়নে আগামীতেও সকলের সহযোগিতা কামনা করেন। বিশেষ করে সরকারি সহযোগিতা এই শিল্পের উন্নয়নে আরো বেশি অবদান রাখবে বলে তিনি মত প্রকাশ করেন। শুধু মুনাফা অর্জন নয়, জনস্বাস্থ্যের প্রতি সচেতন থেকে স্বাস্থ্যসম্মত পরিবেশে নির্ভেজাল সুখাদ্য প্রস্তুত করতে অধিক মনোযোগি হওয়ার উপর তিনি গুরুত্ব আরোপ করেন। উৎপাদনের প্রতিটি পর্যায়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং কঠোরভাবে পণ্যের মান নিয়ন্ত্রণে সচেষ্ট হওয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কমকর্তাদের পরামর্শ দেন।
বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মো. জাবেদ, বনফুল গ্রুপের পরিচালক এম, এ, শুক্কুর, মো. হোসেন, বনফুল ও কিষোয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শহীদুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা আব্বাস উদ্দিন, কিষোয়ান গ্রুপের পরিচালক ও বনফুলের নির্বাহী পার্টনার ওয়াহিদুল ইসলাম, জোন পার্টনার নুরুল হক।
কোম্পানি সচিব রাখাল সাহার উপস্থাপনায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক আমানুল আলম, শাহ্ কামাল মোস্তফা, উপমহাব্যবস্থাপক আরিফুর রহমান, মো. রিদোয়ান, সহ মহাব্যবস্থাপক মো. আলাউদ্দীন, বরুণ পাল, কিষোয়ান স্ন্যাকস এর প্রধান নির্বাহী কর্মকর্তা মহিউদ্দীন মামসাদ, কিষোয়ান গ্রুপের মহাব্যবস্থাপক কফিল উদ্দীন প্রমুখ।
এ উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন স্টেশন রোড বাইশ মহল্লা জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ মামুনুর রশিদ নুরী। বিজ্ঞপ্তি