বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ লোহাগাড়া উপজেলা শাখা কমিটি গঠিত

81

বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ লোহাগাড়া উপজেলা শাখার কমিটি গঠিত হয়েছে। গত ২৬ জুন চট্টগ্রাম দক্ষিণ জেলা বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের সভাপতি মোহাম্মদ আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক মনজুর আলম (মঞ্জু) এ কমিটির অনুমোদন দেন। কমিটিতে আতাউল্লা মো. বেলাল উদ্দিনকে সভাপতি ও এইচ.এম ইউসুফ কবিরকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। উপজেলা নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

সীতাকুণন্ডে অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে জনসমাবেশ

সীতাকুন্ড প্রতিনিধি

সমাজে ইয়াবা সেবন, চুরি, ডাকাতি, ধর্ষণ ও সামাজিক বনায়ন ধ্বংসসহ বিভিন্ন অসামাজিক কাজ কার্যকলাপের বিরুদ্ধে জন সমাবেশের আয়োজন করেছে বারৈয়াঢালা ইউনিয়ন এলাকাবাসি। গত রবিবার বারৈয়াঢালার কলাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইউপি চেয়ারম্যান আলহাজ রেহান উদ্দিন রেহানের সভাপতিতে প্রধান অতিথি ছিলেন মডেল থানার অফিসার ইনচার্জ মো. দেলওয়ার হোসেন।
তিনি বলেন, অসামাজিক কার্যাকলাপ সামাজিক ব্যাধি। ইয়াবার টাকার জন্য মাদক সেবিরা সমাজে নানা অপকর্ম করে থাকে। নেশা অবস্থায় সমাজে চুরি, ডাকাতি, ধর্ষণসহ ন্যাক্কার জনক কাজ করতে তারা দ্বিধা করে না। তাই সবাই এসকল মাদক সেবিকের বিপক্ষে শ্লোগান থাকতে হবে।
রফিকুল ইসলাম মেম্বারের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন মডেল থানার ওসি(তদন্ত) মো. শামীম শেখ বারৈয়াঢালা রেঞ্জ কর্মকর্তা মো. নাছির উদ্দিন, আওয়ামী লীগ নেতা সাঈদ মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোস্তফা। এ সময় ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন