বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট রাউজান পৌরসভায় চ্যাম্পিয়ন গহিরা মাদ্রাসা প্রাথমিক বিদ্যালয়

31

 

রাউজান বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পৌরসভা ইউনিট-২-এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে গহিরা মাদ্রাসা সরকারী প্রাথমিক বিদ্যালয়। গত বুধবার (১ জুন) তারা পশ্চিম গহিরা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে টাইব্রেকারে হারিয়ে এ গৌরব অর্জন করে। এদিন খেলার প্রথমার্ধে পশ্চিম গহিরা সরকারী প্রাথমিক বিদ্যালয় ইফতেকার ইসলাম আদিবের এগিয়ে থেকে বিরতিতে যায়।
দ্বিতীয়ার্ধ্বে গহিরা মাদ্রাসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মো. নয়ন উদ্দিনের গোলে সমতায় ফিরলে নির্ধারিত সময়ের ১-১ গোলে ড্রয়ে থেকে সরাসরি টাইব্রেকারে যায়, আর তাতেই গহিরা মাদ্রাসা ৫-৪ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান শিক্ষক রতন কুমার দাশের সভাপতিত্বে অতিথি ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার বিষু দে ও আবদুল মমিন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কনক কুসুম বড়ুয়া, অনুপম দাশগুপ্ত, সিদুল চন্দ্র নাথ, ইসকান্দর করিম, সমর বড়ুয়া, স্বাথী দে, বাবলী ধর, নিবেদিতা দে, এমেলি বড়ুয়া, রুপ্না দাশ, সুবল দাশ নিকাশ বড়ুয়া ও মো. সাকিব। খেলা পরিচালনায় ছিলেন শিক্ষক নিরুপম বড়ুয়া।
দিনের অন্য খেলা বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে ১-০ গোলে পশ্চিম গহিরা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মোবারেকখীল সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিজ্ঞপ্তি