বঙ্গবন্ধুর খুনিকে পৃষ্ঠপোষকতা দিয়েছে জিয়াউর রহমান

18

নাজিরহাট প্রতিনিধি

চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এবং উত্তর জেলা আ’লীগের সভাপতি এম এ সালাম বলেছেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধু মানে স্বাধীনতা, বঙ্গবন্ধু মানে আ’লীগ। সম্রাট শাহজাহানের কীর্তি হলো তাজমহল আর বঙ্গবন্ধুর কীর্তি হলো বাংলাদেশ সৃষ্টি করা। বঙ্গবন্ধু এবং বাংলাদেশ অবিচ্ছেদ্য সত্বা। বঙ্গবন্ধুকে হত্যা করেছে এ দেশকে পাকিস্তান বানানোর জন্য। হত্যার মূল নায়ক হচ্ছে জিয়াউর রহমান। এ জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদেরকে সংসদে বসিয়েছে। স্বাধীনতা বিরোধীদেরকে পৃষ্ঠপোষক করেছে।
গতকাল শুক্রবার বিকেলে ফটিকছড়ি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান।
মুক্তিযুদ্ধের বিজয়ের সাথে কোনো বিজয়ের তুলনা হবে না জানিয়ে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশ স্বাধীনতা অর্জন করেছে। আজকের নতুন প্রজন্মকে আ’লীগের ইতিহাস আমাদেরকেই জানাতে হবে। যেন তারা অন্য গলিতে না যায়।
উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম, আফতাব উদ্দিন চৌধুরী, সংরক্ষিত আসনের এমপি খাদিজাতুল আনোয়ার সনি, আবু তালেব চৌধুরী, ইঞ্জিনিয়ার মো. হারুন, রুস্তম আলী, ফটিকছড়ি পৌর মেয়র ঈসমাইল হোসেন, আব্দুল হালিম, বখতিয়ার সাইদ ইরান, আখতার উদ্দীন মাহমুদ পারভেজ, মঞ্জুর মোর্শেদ ফিরোজ। এ সময় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন, ওয়ার্ড আ’লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।