ফ্রেন্ডস ক্লাবের দ্বিতীয় জয়

8

ক্রীড়া প্রতিবেদক

সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগে দ্বিতীয় জয় পেয়েছে ফ্রেন্ডস ক্লাব। গতকাল শুক্রবার এম এ আজিজ স্টেডিয়ামে ৫ম রাউন্ডের ম্যাচে তারা ৭ উইকেটে আগ্রাবাদ নওজোয়ান ক্লাবকে পরাজিত করে। এই জয়ের ফলে লিগে ফ্রেন্ডস ক্লাব ক্লাবের সংগ্রহ ৫ ম্যাচে ৬ পয়েন্ট। আগ্রাবাদ নওজোয়ান ক্লাবের পয়েন্টও ৫ ম্যাচে ৬। ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে আগাবাদ নওজোয়ান ৪৭.৩ বলে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৮৫ রান। দলের পক্ষে ইফতেখার হোসাইন সর্ব্বোচ ৫৯ ও মিনহাজ উদ্দিন ৪৪ রান ও রাজা ১৯ রান করেন।
বল হাতে ফ্রেন্ডস ক্লাবের নুরুল হাসান রুমেন ৪, ইমতিয়াস উদ্দিন ৩ ও হাসান মুরাদ মুন্না ২টি উইকেট নেন। জয়ের লক্ষ্যে ১৮৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ফ্রেন্ডস ক্লাব পেয়ার মোঃ সৌরভের ৪২, উদয় ভুঁইয়ার ৪৬, আকিব আলির ৩৯ ও রাকিবুল হোসাইনের অপরাজিত ৪৫ রানের সুবাদে সহজেই ৩৪.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। আগাবাদ নওজোয়ানের মাজহারুল ইসলাম ২ ও নাজিম উদ্দিন সাব্বির ১ টি উইকেট লাভ করেন। প্রিমিয়ার লিগে ৫ দিনের ছুটি: এদিকে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানমালার জন্য আজ ২৩ মার্চ শনিবার থেকে ২৭ মার্চ বুধবার পর্যন্ত এম এ আজিজ স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের খেলা বন্ধ থাকবে।
আগামী ২৮ মার্চ বৃহস্পতিবার থেকে চট্টগ্রাম আবাহনী লিমিটেড ও শাহজাহান সংঘের ম্যাচ দিয়ে সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগের ৬ষ্ঠ রাইন্ডের খেলা শুরু হবে।