ফটিকছড়ি ও দীঘিনালায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদ্যাপন

12

ফটিকছড়ি ও দীঘিনালা প্রতিনিধি

ফটিকছড়ি : ফটিকছড়িতে শ্রদ্ধা ও ভালোবাসায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। ১০ জানুয়ারি সকালে এ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প্যমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠন। এ সময় উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রহমান, সহ সভাপতি মো. শাহনেওয়াজ, ত্রাণ বিষযক সম্পাদক সরোয়ার উদ্দিন, দপ্তর সম্পাদক মো. শামসুদ্দিন, আবুল কাসেম মেম্বার, হোসেন শহীদ জাফর আলম, লোকমান হোসেন, সাহাব উদ্দীন, মোবারক হোসেন, এ কে আজাদ বাবুল, শফিউল আজম মুন্না, রহমত উল্লাহ, মোজাহারুল ইসলাম, এজহার মিয়া, মো. নয়ন, মো. আনা প্রমুখ।

দীঘিনালা: খাগড়াছড়ি দীঘিনালা উপজেলা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (১০জানুয়ারি) সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ১০ জানুয়ারি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল মধ্য দিয়ে পালন করা হয়েছে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ কাশেম।
এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, সহ-সভাপতি জাহাঙ্গির হোসন, সাংগঠনিক সম্পাদক মো সফিক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মিজ সীমা দেওয়ান, সাধারণ সস্পাদিকা ও মেরুং ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী প্রমুখ। এর আগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। পরে জাতির জনকের অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শুদ্ধা জানান নেতাকর্মীরা।