ফটিকছড়িতে প্রকৌশলী এম আলী আশরাফের নাগরিক স্মরণসভা কমিটি গঠন

18

সাদার্ন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন চট্টগ্রাম কেন্দ্রের সাবেক চেয়ারম্যান প্রকৌশলী এম আলী আশরাফের নাগরিক স্মরণসভা কমিটি গঠন উপলক্ষে সভা ৩ জুন ফটিকছড়ির মোহাম্মদ তকিরহাটস্থ নবারুণ পাঠাগার ভবনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জাফতনগর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান আবদুল মন্নান। সভা সঞ্চালনা করেন চাকসু সদস্য হোসেন শহীদ মুফতি।
সভায় বক্তব্য দেন এম ওবাইদুল আকবর চৌধুরী, শিক্ষাবিদ এম আবদুল হামিদ, এস এম জাকারিয়া, অধ্যাপক মোর্শেদুল করিম চৌধুরী, অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী, প্রকৌশলী এম আবু সোহেল, প্রকৌশলী সাবু বড়–য়া, প্রকৌশলী আরিফুল হক, মনসুর আহমদ, মো. শফিউল আলম, আবু তাহের জসীম, প্যানেল চেয়ারম্যান টুবলু বড়ুুয়া, অভিযাত্রিক সভাপতি ইঞ্চিনিয়ার ওসমান গণি, নবারুণ সভাপতি এম শফিউল আজম, খোরশেদুল আলম চৌধুরী, কাজী মোহাম্মদ সেলিম, মোহাম্মদ আফাজ উদ্দিন ও খোরশেদ আলম।
এ স্মরণসভা মরহুমের গ্রামের বাড়ি ফটিকছড়ির তকিরহাটে আয়োজনের সিদ্ধান্ত হয়। সভায় বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক এএফএম আওরঙ্গজেবকে চেয়ারম্যান, চাকসু সদস্য হোসেন শহীদ মুফতিকে সদস্য সচিব এবং এস এম জাকারিয়া, এম ওবাইদুল আকবর চৌধুরী, অ্যাডভোকেট সরওয়ার কামাল, অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী ও অধ্যাপক মোর্শেদুল করিম চৌধুরীকে কো-চেয়ারম্যান করে ৫১ সদস্যের নাগরিক স্মরণসভা প্রস্তুতি কমিটি গঠন করা হয়। স্মরণসভা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ৪টি উপ কমিটি গঠন করা হয়। সভায় প্রকৌশলী এম আলী আশরাফ স্মরণে একটি স্মারকগ্রন্থ প্রকাশের সিদ্ধান্ত হয়। বিজ্ঞপ্তি