ফটিকছড়িতে ছিনতাইকারীর হামলায় আহত ২

21

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পশ্চিম কাঞ্চননগর এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত শনিবার রাত এগারটার দিকে চেউঙ্গার পুল নামক এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ২ ব্যক্তি গুরুতর আহত হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, কাঞ্চন নগরের পেশকার বাড়ির নুরু সওদাগরের পুত্র মুহাম্মদ আজম (৪৫) ও বরকত আলি বাড়ির ফরিদ চৌকিদারের পুত্র মুহাম্মদ জাহাঙ্গীর (৩৫)।
আহত আজম একটি ঔষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি।
স্থানীয় সূত্র জানায়, রাতে মোটরসাইকেল যোগে ফটিকছড়ি সদর থেকে বাড়ি ফেরার পথে একদল ছিনতাইকারী হঠাৎ তাদের উপর হামলা চালায়। ছিনতাইয়ে বাঁধা দেওয়ার চেষ্টা করলে তাদের দুজনকেই ছুরিকাঘাত করে দুটি মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
কাঞ্চননগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. রশিদ উদ্দিন চৌধুরী বলেন, ওই এলাকায় প্রায় সময় ছিনতাই, চুরি ও ডাকাতির ঘটনা ঘটে। এলাকাটি পাইন্দং, কাঞ্চননগর ও রাঙ্গামাটিয়া ইউনিয়নের সীমান্তবর্তী হওয়ায় ছিনতাইকারীরা সহজে ধুরুং খাল পার হয়ে পালিয়ে যায়। ফলে তাদের আটক করা কঠিন হয়ে পড়ে। বিষয়টি আমি ফটিকছড়ি থানা পুলিশকে জানিয়েছি।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আখতার বলেন, ঘটনার পরপরই আমাদের একটি টিম ঘটনাস্থলে যায়। আহতদের উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি। ছিনতাইকারীরা দ্রæত ধরা পড়বে বলে আশা করছি।