ফটিকছড়িতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা ঘাতক আটক

6

ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ির কাঞ্চননগরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতককে আটক করেছে পুলিশ। পরে আদালতে সোপর্দ করা হয় তাকে। ঘাতক আবু তাহের (৬০) উপজেলার কাঞ্চন নগর মোহাম্মদ পাড়া এলাকার মৃত জহুর আহমদ সওদাগরের ছেলে বলে জানা গেছে।
গতকাল শনিবার মো. আবু তাহেরকে আদালতে সোপর্দ করেছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ফটিকছড়ি থানার এসআই মো. সেলিম জামান সরকার। তিনি জানান, ভিকটিমকে হত্যার বিষয়টি ধৃত আসামি আদালতে স্বীকার করেছেন। ক্ষোভ থেকে ক্ষিপ্ত হয়ে আসামি এমন ঘটনা ঘটিয়েছেন বলে আদালতে বলেছেন।
জানা গেছে, গত শুক্রবার (২৬ এপ্রিল) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের মালেক শাহ বাজারের নুরু সওদাগরের চায়ের দোকানে মৃত নছর জামানের ছেলে মো. নূর হোসেন (৮০ ) কে কুপিয়ে গুরুতর জখম করেন মো. আবু তাহের। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নূর হোসেনকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত নূর হোসেন একজন বৈদ্য। তিনি তাবিজের কাজ করতেন। ঘাতকের পরিবারের লোকজনকে তাবিজ করায় ওই বৈদ্যকে হত্যা করেছে- এমনটি দাবি ঘাতক তাহেরের নিকটাত্মীয়দের। তবে কয়েকজন স্থানীয় অধিবাসী জানান, আবু তাহের মানসিক ভারসাম্যহীন।
ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোহাম্মদ নুরুল হুদা বলেন, হত্যার ঘটনায় আসামি আবু তাহেরকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি হত্যাকান্ডের কথা আদালতে স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা হয়েছে। তিনি আরো জানান, গ্রেপ্তার ব্যক্তি ভিকটিমকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে নিজ ঘরে গিয়ে ওই দা নিয়ে বসে ছিলেন। স্থানীয়রা জানিয়েছেন- আবু তাহের মানসিক ভারসাম্যহীন।