প্রেসক্লাব সদস্য কল্যাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

8

চট্টগ্রাম চেম্বারের সিনিয়র সহ-সভাপতি ও সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন বলেছেন, বাংলাদেশ আর্থ-সামাজিক উন্নয়নে অনেকদূর এগিয়েছে। দেশের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে শুধুমাত্র বিদেশী প্রতিষ্ঠানের ওপর নির্ভরশীল না থেকে দেশীয় ব্যবসায়ীদেরকে অন্তর্ভ্ক্তু করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।
বৃহস্পতিবার ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে চট্টগ্রাম প্রেসক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিমত ব্যক্ত করেন। একই সঙ্গে এবারো প্রেসক্লাবের সদস্য কল্যাণ তহবিলের জন্য ২০ লক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন তিনি।
তরফদার রুহুল আমিন চট্টগ্রাম প্রেসক্লাবের সাংবাদিকদের কলাণমূলক কর্মকান্ডের সাথে ভবিষ্যতেও সম্পৃক্ত থাকার কথা উল্লেখ করেন।
চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাসের সভাপতিত্বে ও যুগ্ম- সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ ফরিদ উদ্দিন চৌধুরী। ধন্যবাদ জ্ঞাপন করেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা। বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম এবং ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু। এর আগে প্রধান অতিথিকে প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এ সময় চট্টগ্রাম প্রেসক্লাবের সহসভাপতি স ম ইব্রাহীম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, মনজুর কাদেও মনজু, সাইফ পাওয়ারটেক লিমিটেডের ম্যানেজার (এইচআর) ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ডেপুটি ম্যানেজার সাইফুল আলমসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার বিপুলসংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি