প্রিয়া সাহা বিশ্বে মাতৃভূমির সুনাম ক্ষুন্ন করেছে

66

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, ‘প্রিয়া সাহা ট্রাম্পের কাছে বাংলাদেশের মুসলমানদের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক নালিশ দিয়ে আন্তর্জাতিক বিশ্বে আমাদের মাতৃভূমির সুনাম কলঙ্কিত করে সাম্রাজ্যবাদী অপশক্তির এজেন্ডা বাস্তবায়ন করেছে। এই দেশদ্রোহী প্রিয়া সাহার ভয়ঙ্কর মিথ্যাচার দেশের ভাবমর্যাদা ও আন্তঃধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করে সাম্রাজ্যবাদের চক্রান্ত সফল করার গভীর ষড়যন্ত্রেরই অংশ।’
গতকাল বুধবার বাদ আসর হাটহাজারী ডাক বাংলো চত্বরে ‘দেশদ্রোহী প্রিয়া সাহাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি, উগ্র হিন্দুত্ববাদী সংগঠন ইসকন নিষিদ্ধ ঘোষণা, ভারতজুড়ে মুসলমানদের ওপর রাষ্ট্রীয় হত্যাযজ্ঞ বন্ধ এবং পাঠ্যপুস্তকে ডারউইনের কুফরী বিবর্তনবাদ সংযোজনের প্রতিবাদে’ হেফাজত ইসলাম হাটহাজারী শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হেফাজত আমীর সরকারকে উদ্দেশ্য করে বলেন, ‘দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী প্রিয়া সাহাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন। সা¤প্রদায়িক স¤প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত ‘হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ’ এবং উগ্র হিন্দুত্ববাদী সংগঠন ইসকন নিষিদ্ধ করুন। ‘প্রিয়া সাহা’ পরিচালিত ‘শারি’ নামের এনজিও’র লাইসেন্স বাতিল করুন। অন্যথায় দেশপ্রেমিক তৌহিদী জনতাকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে যে কোনো ষড়যন্ত্র প্রতিহত করতে আমরা প্রস্তুত রয়েছি।
সমাবেশে সভাপত্বি করেন সংগঠনের হাটহাজারী উপজেলা সভাপতি মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরী। সমাবেশে প্রধান বক্তা ছিলেন হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী। হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাসির উদ্দিন মুনির ও হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী শাখার সাধারণ সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জির যৌথ সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন হেফাজতের নায়েবে আমীর মাওলানা হাফেজ তাজুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সদস্য মাওলানা মীর ইদরীস, হাটহাজারী ওলামা পরিষদ সেক্রেটারী মাওলানা জাফর আহমদ, উত্তর জেলা যগ্ম-সম্পাদক মাস্টার আহসান উল্লাহ, হেফাজতের হাটহাজারী শাখার সহ-সভাপতি মাওলানা নসিম, যুগ্ম-সম্পাদক মাওলানা কাজী সফিউল্লাহ, প্রচার সম্পাদক মুফতী আব্দুল আজিজ, সহ-প্রচার সম্পাদক মাওলানা এমরান সিকদার ও সদস্য মাওলানা কামরুল ইসলাম। উপস্থিত ছিলেন মাওলানা হোসাইন ফয়জি, মাওলানা আবুল হাসেম, মাওলানা তকিউদ্দীন আজিজ, মাওলানা নূর মুহাম্মদ, নিজাম সাইয়্যিদ, মাওলানা আনাস জমীরী, মাওলানা মুহাম্মদ ইদরীস ও মাওলানা আসাদুল্লাহ প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে উপজেলার বিভিন্ন ইসলামী সংগঠনের নেতৃবৃন্দ, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেয়। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সমাবেশ শেষে আল্লামা শাহ আহমদ শফী দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করেন।