প্রিমিয়ার ভার্সিটির উপাচার্যের সঙ্গে পিইউডিএস’র সাক্ষাৎ

6

প্রিমিয়ার ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (পিইউডিএস) এর বিতার্কিক ও মডারেটরবৃন্দ ৩ জানুয়ারি বেলা তিনটায় সৌজন্য সাক্ষাৎ করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী, একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ ও প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেনের সঙ্গে। প্রিমিয়ার ইউনিভার্সিটির জিইসি ক্যাম্পাসে তারা এই সৌজন্য সাক্ষাৎ করেন।
প্রিমিয়ার ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (পিইউডিএস) ২০২২ সালে ৫টি প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে উন্নীত হয়। এই বিতর্ক সংগঠন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় স্কুল অফ ডিবেট কর্তৃক আয়োজিত ‘CUSD Regional Debate Championship-2022’ প্রতিযোগিতায় এবং ‘শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় জাতীয় বির্তক প্রতিযোগিতা-২০২২’-এ রানারআপ হয়। এই বিতর্ক সংগঠনের সাধারণ সম্পাদক ‘ইউএসটিসি আন্তঃ বিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা’ ও ‘শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় জাতীয় বির্তক প্রতিযোগিতা-২০২২’-এ সেরা বিতার্কিক হওয়ার গৌরব অর্জন করে। প্রিমিয়ার ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (পিইউডিএস)-এর বিতার্কিক ও মডারেটরবৃন্দ উপাচার্য প্রফেসর ড. অনুপম সেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তাঁকে এসব অর্জন সম্পর্কে অবহিত করেন।
এ সময় রেজিস্ট্রার খুরশিদুর রহমান, প্রিমিয়ার ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (পিইউডিএস) এর চিফ মডারেটর জুলিয়া পারভীন, মডারেটর সঞ্জয় বিশ্বাস, মডারেটর হিল্লোল সাহা, মডারেটর সাইফুদ্দিন মুন্না, মডারেটর তানিয়া মাহমুদা তিন্নি, পিইউডিএস’র সভাপতি ফজলে রাব্বি, সাধারণ সম্পাদক মেহেদী রহমান নিকাশ ও অন্যান্য বিতার্কিকরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি