প্রিমিয়ার ইউনিভার্সিটি-ইউসিবি এমওইউ চুক্তি স্বাক্ষরিত

19

নগরীর প্রবর্তক মোড়স্থ প্রিমিয়ার ইউনিভার্সিটি অডিটোরিয়ামে প্রিমিয়ার ইউনিভার্সিটি ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের মধ্যে ‘এগ্রিমেন্ট সাইনিং সিরেমনি’ অনুষ্ঠানের মাধ্যমে সমঝোতা স্মারক চুক্তি (এমওইউ) সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার, দুপুর ১২টায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজবিজ্ঞানী ও শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। এসময় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর এ কে এম তফজল হক ও রেজিস্ট্রার খুরশিদুর রহমান। উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের সহকারী ডিন এম মঈনুল হক, গণিত বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ ইফতেখার মনির, তড়িৎ প্রকৌশল বিভাগের চেয়ারম্যান টুটন চন্দ্র মল্লিক, আইন বিভাগের চেয়ারম্যান তানজিনা আলম চৌধুরী, ইংরেজি বিভাগের চেয়ারম্যান সাদাত জামান খান, অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন চৌধুরী প্রমুখ।
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিকান্দার-ই-আজম (ইভিপি, হেড অফ ট্রানজেকশনাল ব্যাংকিং), মোসলেহ উদ্দিন (ইভিপি, জোনাল অফিস, চট্টগ্রাম), আমানউল্লাহ আমান (ইভিপি, আগ্রাবাদ শাখা ব্যবস্থাপক), একেএম জিল্লুর রহমান (এসভিপি, চট্টগ্রাম মেডিকেল কলেজ শাখা ব্যবস্থাপক) এবং বোরহান উদ্দিন মো. জাহাঙ্গীর (ভিপি, বহদ্দারহাট শাখা ব্যবস্থাপক) প্রমুখ।
চুক্তিতে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের পক্ষে রেজিস্ট্র্রার খুরশিদুর রহমান এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের পক্ষে সিকান্দার-ই-আজম (ইভিপি, হেড অফ ট্রানজেকশনাল ব্যাংকিং)। এই চুক্তির ভিত্তিতে প্রিমিয়ার ইউনিভার্সিটির শিক্ষার্থীরা তাদের যাবতীয় ফি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক বাংলাদেশের সকল শাখায় ক্যাশে জমা দিতে পারবেন। এছাড়াও ভবিষ্যতে অনলাইনে ফি জমাদানের ব্যবস্থা করা হবে। বিজ্ঞপ্তি