প্রাক্তন ফুটবল সমন্বয় কমিটির প্রতিষ্ঠা বার্ষিকীতে সংবর্ধনা

6

চট্টগ্রাম প্রাক্তন ফুটবল সমন্বয় কমিটির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভা ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় সিজেকেএস কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। সংবর্ধিত অতিথি ছিলেন ব্যাঙ্গালোর গেøাবাল হিউম্যান পিস বিশ্ববিদ্যালয় থেকে ডক্টর অব স্পোর্টস ডিগ্রী প্রাপ্ত সিরাজউদ্দীন মো. আলমগীর, চট্টগ্রাম আবাহনীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক দিদারুল আলম চৌধুরী, মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম এবং জাতীয় ফুটবলার সুহাস বড়ুয়া ও আব্দুল মান্নান। সংবর্ধিত প্রতিষ্ঠান এম এম ইস্পাহানি লিমিটেডের পক্ষে আবদুল্লাহ্ আল মামুন ও এলিট পেইন্ট গ্রæপের পক্ষে মকছুদুর রহমান বুলবুল ক্রেস্ট গ্রহণ করেন।
সংগঠনের সভাপতি নন্দী রাম লাল লাতু’র সভাপতিত্বে এবং স্টিয়ারিং কমিটির সদস্য সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবু’র পরিচালনায় স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক মাছরুরুল বারী ফারহান।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সিজেকেএস সহ-সভাপতি হাফিজুর রহমান, খেলোয়াড় সমিতির সাধারণ সম্পাদক হাসান মুরাদ, সংগঠনের সহ-সভাপতি বাবুল দেব রায় ও যুগ্ম সম্পাদক দীনবন্ধু দাশ গুপ্ত। অনুষ্ঠানে ৪ জন অসচ্ছল ফুটবল পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। পরে প্রধান অতিথির কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তির