প্রধান আসামি ঢাকায় গ্রেপ্তার

15

পাহাড়তলী আমবাগানে গত রবিবার রাতে স্ক্রু ড্রাইভারের আঘাতে যুবক খুনের ঘটনায় প্রধান সন্দেহভাজন সোহেলকে (২২) ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে ঢাকার মালিবাগ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কুমিল্লার চান্দিনার ছেলে সোহেল পেশায় অটো রিকশার মিস্ত্রি। তিনি থাকেন আমবাগান এলাকায়। রবিবার রাতে নিহত মো. নাহিদের সঙ্গে তার বন্ধুত্ব ছিল।
খুলশী থানার ওসি প্রণব চৌধুরী বলেন, হত্যাকান্ডের রাতেই চট্টগ্রাম থেকে ঢাকায় পালিয়েছিল সোহেল। খবর পেয়ে খুলশী থানা পুলিশের একটি দল ঢাকায় যায়। সোমবার সকালে মালিবাগে রাস্তা থেকে তাকে পুলিশ গ্রেপ্তার করে। নগরীর আমবাগান এলাকায় ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে রবিবার রাতে খুন হন ১৯ বছর বয়সী নাহিদ। পুলিশ সে সময় জানিয়েছিল, নিজেদের মধ্যে ঝগড়ার জেরে নাহিদসহ তিনজন সোহেলকে ‘মারতে গিয়েছিল’ ওই এলাকায়। এসময় সোহেল তার হাতে থাকা স্ক্রু ড্রাইভার নাহিদের বুকে ঢুকিয়ে দেন। গুরুতর আহত অবস্থায় নাহিদকে স্থানীয় মা ও শিশু হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি বলেন, গ্রেপ্তার হওয়ার পর সোহেল পুলিশকে বলেন, নাহিদ ও সে বন্ধু ছিল। শনিবার ঝাউতলা এলাকায় নাহিদরা মারামারি করতে গিয়েছিল। সে না যাওয়ায় গতকাল রবিবার রাতে নাহিদ কারণ জানতে চায়। এ নিয়ে কথা কাটাকাটির পর সোহলকে মারধর করে নাহিদ। তখন সোহেল হাতে থাকা স্ক্রু ড্রাইভার দিয়ে নাহিদের বুকে আঘাত করে।
ওসি বলেন, ওয়ার্ড কাউন্সিলর অফিসের সিসি ক্যমেরা থেকে সংগ্রহ করা ভিডিও ফুটেজেও সোহেলকে মারধর করতে দেখা গেছে।