প্রধানমন্ত্রীর জনসভা ‘স্বাগতম এই চট্টলায়’ ফিল্মের শুভমুক্তি

12

আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন উপলক্ষে ‘স্বাগতম এই চট্টলায়’ নামক মিউজিক্যাল ফিল্ম এর শুভমুক্তি হয়েছে। মিউজিক্যাল ফিল্মের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বৃহস্পতিবার বিকেলে নগরীর খুলশী এলাকায় খুলশী টাউন সেন্টারে এই মিউজিক্যাল ফিল্মটি দর্শকদের সামনে তুলে ধরা হয়।
সংগীত শিল্পী মাশুক বাবুর ইউটিউব চ্যানেলে (গধংযঁশ ইধনঁ) বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মিউজিক্যাল ফিল্মটির রিলিজ হয়েছে। শিল্পী, গীতিকার ও গল্প সম্পাদনায় ছিলেন মাশুক বাবু নিজেই। সুর ও সংগীতে সালেহিন প্রিন্স এবং দৃশ্যধারণ ও সম্পাদনায় ছিলেন সারাফাত আলী শওকত।
উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন, সুস্থ ধারার সংস্কৃতির বিকাশে চট্টগ্রামের তরুণরা যে এগিয়ে আসছে সেজন্য তাদের ধন্যবাদ। আমি আশা করছি জনসভায় গানটি দেখানো হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাদিজাতুল আনোয়ার সনি এমপি, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়াম্যান এটিএম পেয়ারুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন শাহ। উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য সাবরিনা চৌধুরী, বেসরকারি কারা পরিদর্শক ইয়াছিন আরাফাত কচি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রাশেদুল আরেফীন জিসান প্রমুখ।