প্রকৃত ধার্মিক অন্য ধর্মের প্রতি বিদ্বেষ পোষণ করেন না

28

দেশের হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে পুজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এমএ লতিফের সাথে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নগরের আগ্রাবাদস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। দক্ষিণ নালাপাড়া পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক রানা বিশ্বাসের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সুমন দাশ গুপ্ত, অশোক দত্ত, পঙ্কজ বৈদ্য সুজন, অজয় দাশ প্রমুখ।
সংসদীয় এই আসনের আওতাধীন এলাকার এসময় চট্টগ্রাম- ১১ আসনের ৪৮টি পুজামন্ডপ ও পুজা পরিষদের ৪টি থানা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এতে উপস্থিত ছিলেন।
মতবিনিময়কালে এমএ লতিফ এমপি পুজামন্ডপ ও এলাকার সার্বিক পরিস্থিতির খবর নেন। এমএ লতিফ এমপি বলেন, শেখ হাসিনা সরকারের আমলে সকল সম্প্রদায়ের মানুষ সব সময় শান্তিতে, নিরাপদে তাদের নিজ নিজ ধর্ম পালন করে আসছে। তিনি প্রকৃত ধার্মিক অন্য ধর্মের প্রতি বিদ্বেষ পোষণ করেন না উল্লেখ করে উপাসনার পাশাপাশি মানবসেবা করে সৃষ্টি কর্তার সন্তুষ্টি অর্জনের জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে বক্তরা পুজামন্ডপ এলাকায় নেশা করে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এমপির মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীগুলোর সহায়তা কামনা করেন। বিজ্ঞপ্তি