প্যাসিফিক জিন্সের নাছির উদ্দিনকে বিদায় জানাল সর্বস্তরের মানুষ

25

সীতাকুন্ড প্রতিনিধি

হাজার হাজার নানা শ্রেণি-পেশার মানুষ। প্রিয়জনকে শেষ বিদায় জানাতে এসেছিলেন তারা। দূরদূরান্ত থেকে, প্রত্যন্ত অঞ্চল থেকে তারা এসেছেন। নগরের সিইপিজেড, জমিয়তুল ফালাহ মসজিদ মাঠ ও সীতাকুন্ডের সলিমপুরে নিজ গ্রামে প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি নাছির উদ্দিনের গতকাল তিন দফা জানাজার চিত্র ছিল এমনই।
নাছির উদ্দিনের বড় ছেলে ও চট্টগ্রাম চেম্বারের সহ-সভাপতি সৈয়দ মো. তানভীর জানান, গতকাল বুধবার ভোরে থাইল্যান্ড থেকে তার বাবার মরদেহ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আনা হয়। তারপর সকাল সাড়ে ৯টার দিকে ইপিজেডে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বাদে জোহর ওয়াসা মোড়ের জমিয়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। বাদ আসর সীতাকুন্ডের সলিমপুরের নিজবাড়িতে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
সীতাকুন্ডের সলিমপুরে জানাজায় অংশ নেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, সীতাকুন্ড আসনের সংসদ সদস্য দিদারুল আলম, সীতাকুন্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষ।উল্লেখ্য, গত সোমবার বাংলাদেশ সময় ৩টা ১৫ মিনিটে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দেশের এই খ্যাতিমান শিল্পপতি।