‘পেয়ারির’ বিয়ের খবর শুনে পেয়ারুর আত্মহত্যা

12

ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে প্রেমিকার বিয়ের খবর শুনে অভিমান করে আত্মহত্যা করছে এক প্রেমিক। গতকাল শুক্রবার দুপুরে নাজিরহাট বড় মাদ্রাসার সামনে মীর প্লাজার ৬ তলা ভবনের একটি কক্ষে এ ঘটনা ঘটে।
প্রেমিক যুবকের নাম মুহাম্মদ পেয়ারুল ইসলাম (২২)। সে উপজেলার নাজিরহাট পৌরসভার বাগমারা পুকুর সংলগ্ন নয়া গাজী বাড়ির মুহাম্মদ ওসমান ড্রাইভারের ছেলে।
বিকাল সাড়ে ৩টার দিকে ফটিকছড়ি থানা পুলিশ এসে দরজা খুলে ঝুলন্ত অবস্থা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠিয়ে দেয়।
জানা যায়, পেয়ারুল দীর্ঘদিন ধরে উপজেলার নাজিরহাট বাজারের অলিভ ডিপার্টমেন্টাল স্টোরে চাকরি করে আসছিল। প্রতিদিনের মত গতকাল শুক্রবার সকালেও সে দোকানে যায়। দুপুরে ওই ভবনের একটি কক্ষে তার লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশে খবর দেওয়া হয়।
স্থানীয় পৌর কাউন্সিলর মো. মঈন উদ্দিন জানান, শুনেছি কয়েকদিন আগে পেয়ারুলের প্রেমিকার অন্য জায়গায় বিয়ের কথা বার্তা চূড়ান্ত হয়েছে। সে কারণে ছেলেটি আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছি। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। তারপরও তদন্ত প্রতিবেদন পেলে আসল কারণ জানা যাবে।