পেটের ভেতর ৬ হাজার ইয়াবা গ্রেপ্তার পাঁচ

19

কর্ণফুলীতে পেটের ভেতর করে ইয়াবা পাচারের সময় ৬ হাজার ইয়াবাসহ ৫ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরমুখি একটি বাস থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, মাদারীপুর জেলার মৃত আবদুর রশিদের পুত্র মোহাম্মদ আবু সাঈদ (২২), গাজীপুরে মৃত জয়নাল আবেদীনের পুত্র মোহাম্মদ নিলয় পাটোয়ারী (২৩), একই জেলার জহিরুল ইসলামের পুত্র জোবায়ের আল মাহমুদ ফাহিম (২০), ঢাকা বনানীর মোহাম্মদ জাহাঙ্গীর আলমের পুত্র মোহাম্মদ রবিউল ইসলাম রাব্বি (১৮), একই এলাকার মোহাম্মদ ওয়াজ উদ্দিন শেখের পুত্র মোহাম্মদ আশরাফ হোসেন শেখ (২০)।
পুলিশের সূত্র জানায়, বাসটিতে তল্লাশি চালানোর সময় ওই ৫ যাত্রীর গন্তব্যের বিষয়ে জানতে চাইলে তাদের উত্তরে সন্দেহ হয় পুলিশের। এসময় তাদের আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে এক্সরে করিয়ে তাদের পেটের ভেতর এসব ইয়াবার অস্থিত্ব পাওয়া যায়। এরপর তাদের আবারও জিজ্ঞাসাবাদ করা হলে তারা পেটের ভেতর করে ইয়াবা পাচারের কথা স্বীকার করে। এরপর এসব ইয়াবা জব্দ করে তাদের গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, টেপ মোড়ানো অবস্থায় এসব ইয়াবা বিশেষ কৌশলে পেটের ভেতর ঢোকানো হয়। এরপর যাত্রীবেশে তারা গাড়িতে উঠে পড়ে।
কর্ণফুলীর শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন জানান, উদ্ধার ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে মাদক পাচার আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার তাদের কারাগারে প্রেরণ করা হয়।