পেকুয়ায় স্বামীর ছুরিকাঘাতে গুরুতর আহত স্ত্রী

2

পেকুয়া প্রতিনিধি

পেকুয়ায় সন্তানের সামনেই স্ত্রী ছালেহা বেগমকে (২৮) ছুরিকাঘাতে মারাত্মক আহত করেছে স্বামী। এ সময় বোনকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে ছালেহার ছোট বোন তানজিনা আফরিন (২৫) নামের আরেক নারী। পুলিশ স্থানীয়দের সহায়তায় স্বামীকে আটক করেছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করে। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
আহত ছালেহা বেগম কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের সিকদার পাড়া এলাকার রজিউল্লাহর স্ত্রী। আটক রজিউল্লাহ রজি (২৫) একই এলাকার শামসুল আলমের ছেলে।
জানা গেছে, ছালেহা বেগম ও তার ছোট বোন তানজিনা আফরিন চকরিয়া বোনের বাসা থেকে কুতুবদিয়ায় বাড়িতে যাওয়ার জন্য বের হন। এসময় সিএনজি অটোরিকশা করে মগনামা লঞ্চঘাট যাওয়ার পথে পেকুয়া সদরের পূর্ব বাইম্যাখালী বড় কবরস্থান সংলগ্ন জায়গায় পৌঁছলে স্বামী রজিউল্লাহ সিএনজির গতিরোধ করে। এসময় গাড়ির ভেতরেই ধারালো ছোরা দিয়ে ছালেহা বেগমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন তিনি। গাড়িতে থাকা ছোট বোন আফরিন তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করে গুরুতর জখম করে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রজিউল্লাহ মোটর সাইকেল নিয়ে সিএনজি গাড়িটি তাড়া করে। এসময় মোটর সাইকেলে তার এক ছেলেও ছিল। ছেলের সামনে মা ও খালাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে আহত করে। উত্তেজিত জনতা এসময় হামলাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। রজিউল্লাহ পেকুয়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে পিয়ন পদে চাকরি করেন বলে জানা গেছে।
পেকুয়া থানার সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) মোহাম্মদ হেশাম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে স্বামীকে আটক করেছি। পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।