পেকুয়ায় তিন পুলিশের উপর হামলার হোতা ইয়াবাসহ গ্রেপ্তার

21

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় জড়িত মূলহোতা শাহ আলমসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মগনামা ইউনিয়ন ফুলতলা স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় শাহ আলমের কাছ থেকে ৪৩০ পিস ইয়াবাও উদ্ধার করে। শাহ আলম উপজেলার উজানটিয়া ইউপির পেকুয়ারচর এলাকার আলী হোসেনের ছেলে। গ্রেপ্তার অন্যরা হলেন একই এলাকার বদি আলমের ছেলে মো. পারভেজ ও আবু ছালেক।
উল্লেখ্য, গত বুধবার রাতে উজানটিয়া ইউনিয়নের চিহ্নিত মাদকবিক্রেতা শাহ আলমকে ধরতে পুলিশ তার বাড়িতে অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহ আলম তার দলবল নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। এতে পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার গুরুতর আহত হয়। আহত হয় আরো ২ জন পুলিশ সদস্য। আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে অবস্থা আশংকাজনক হওয়ায় পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ আলী বলেন, মাদকবিক্রেতা কর্তৃক পুলিশের উপর হামলার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। তারই প্রেক্ষিতে অভিযান চালিয়ে মূলহোতা শাহ আলমসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে।