পেকুয়ায় চেয়ারম্যান পদে ৮ প্রার্থী

7

পেকুয়া প্রতিনিধি

পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৭ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেন। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার মো. রেজাউল করিম।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও তার সহধর্মিণী রোমানা আক্তার, সাবেক দুইবারের উপজেলা চেয়ারম্যান শাফায়াত আজিজ রাজু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, জেলা আওয়ামী লীগের সদস্য এসএম গিয়াস উদ্দিন, ড. মো. আশরাফুল ইসলাম চৌধুরী সজিব, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার এ কে এম মহিউদ্দিন বাবর মুকুল ও তরুণ রাজনৈতিক নেতা উপজেলা যুবদলের সভাপতি কামরান জাদিদ মুকুট।
ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান আজিজুল হক, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মমতাজ উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন বাদশা, পেকুয়া সদর ইউনিয়ন পরিষদের সাবেক এমইউপি মাহবুবুল করিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আহসান উল্লাহ, ব্যবসায়ী শাহাব উদ্দিন ও হেলাল উদ্দিন।
এছাড়া নারী ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট উম্মে কুলসুম মিনু, সাংবাদিক জহিরুল ইসলামের সহধর্মিণী ও উন্নয়নকর্মী ইয়াসমিন সুলতানা, পেকুয়া ঋণদান সমিতির সভাপতি ও বিএনপি নেতা আফছার উদ্দিনের সহধর্মিণী রাজিয়া সুলতানা।