পূর্ব আনোয়ারা সনাতন ধর্মীয় সংগঠন ‘সমন্বয়ে’র সাধারণ সভা

11

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলার পূর্ব আনোয়ারা সনাতন ধর্মীয় সংগঠন সমন্বয়ের সাধারণ সভা অনুষ্ঠি হয়েছে। গত ২৬ নভেম্বর শুক্রবার দুপুরে পরৈকোড়া ইউনিয়নের দত্তের হাট এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠণের সভাপতি ডা. মৃণাল বৈদ্যের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অরুণ পালের স্বাগত বক্তব্যে শুরু হওয়া সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্যাংকার মৃণাল পাল,এড. চন্দন বিশ্বাস, অধ্যাপক ভবতোষ বিশ^াস,শিল্পপতি বাবুল ঘোষ বাবুল, অধ্যাপক সুমন পাল,প্রণব দাশ গুপ্ত লিংকন, মাস্টার বাজচন্দ্র দেবনাথ, সুনীল দেবনাথ, সন্তোষ শীল,এড. বাবলা দাশ, বাবলা নাথ প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বিষ্ণুপদ পাল। বক্তারা বলেন, সমাজের অবকাঠামো উন্নয়ন ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার অঙ্গীকার নিয়ে পূর্ব আনোয়ারার সনাতন ধর্মীয় সংগঠন সমন্বয়ের আত্নপ্রকাশ। পূর্ব আনোয়ারার ৯ ও ১০ নং ইউনিয়নের সনাতন ধর্মীয় বিভিন্ন মঠ ও মন্দির ভিত্তিক সামাজিক সংগঠণগুলোর মধ্যে সমন্বয় করাই আজকের সভার মূল উদ্দেশ্য।
যাতে, ঝিমিয়ে পড়া সামাজিক সংগঠণগুলোকে আবারো তাদের কর্মকান্ডে সক্রিয় করে তোলা যায়। যার ফলে আমাদের সংগঠণ ‘সমন্বয়ে’র উদ্দেশ্য বাস্তবায়নের পথ আরো সুগম হবে।