পূজামন্ডপে মাতলামি করে কারাগারে যুবক

7

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় পূজামন্ডপে মদ্যপান করে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে মোহাম্মাদ জুয়েল হিরু (২৪) নামে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া তাকে দুইশ টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে।
গত মঙ্গলবার রাতে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাটের পশ্চিমে হিন্দু পাড়ার একটি পূজামন্ডপে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ দন্ড দেওয়া হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরীফ উল্যাহ। দন্ডপ্রাপ্ত জুয়েল উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের জুট পুকুরিয়া এলাকার মোহাম্মাদ আইয়ুব আলীর ছেলে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফ উল্যাহ বলেন, জুয়েল হিরু মদ্যপান করে পূজামন্ডপে আগত দর্শনার্থীদের অশালীন গালিগালাজ ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছিল। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে নেশাগ্রস্ত অবস্থায় জুয়েল হিরুকে আটক করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২০০ টাকা অর্থদন্ড দেওয়া হয়। লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, দন্ডপ্রাপ্ত জুয়েল হিরুকে বুধবার সকালে কারাগারে পাঠানো হয়েছে।