পুলিশ-জনগণ মিলে দেশটাকে গড়তে হবে : পুলিশ সুপার

13

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেছেন, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আনোয়ারায় মাদক রোধে দৃশ্যমান পরিবর্তন দেখতে চাই, মাদকসেবীদের হাহাকার শুনতে চাই। এ ব্যাপারে সব ধরনের সহযোগীতা জেলা পুলিশ থেকে দেওয়া হবে। সবাই আন্তরিক হলে ৮০% মাদক নির্মূল সম্ভব, কিশোর গ্যাং দমন করতে হবে। আনোয়ারায় কোন কিশোর গ্যাং থাকবে না। পুলিশ-জনগণ সবাই মিলে এ দেশটাকে সুন্দরভাবে গড়ে তুলতে হবে। জঙ্গীবাদ দমনে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী।
গত ১৯ নভেম্বর বেলা ১১টায় উপজেলার জয়কালী বাজারে একটি কমিউনিটি সেন্টারে আনোয়ারা থানা প্রশাসনের উদ্যোগে মাদক ও জঙ্গীবাদবিরোধী বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদারের সভাপতিত্বে ও থানার উপ-পুলিশ পরিদর্শক বিকাশ রুদ্রের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক চেয়ারম্যান অসীম কুমার দেব, আনোয়ারা পূজা পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, জেলা পূজা পরিষদের সাংগঠনিক সম্পাদক কল্লোল সেন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি উৎপল সেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার আবদুল মান্নান, হিন্দু-বৌদ্ধ-খৃস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সাগর মিত্র, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক নিউটন সরকার, সাংবাদিক এম আনোয়ারুল হক, নারী নেত্রী উম্মে সাজিয়া সুলতানা ও কলেজ শিক্ষার্থী শাহীদা আক্তার। বিজ্ঞপ্তি