পীরখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ

37

আনোয়ারা উপজেলার পীরখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও মা সমাবেশ গত মঙ্গলবার বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. আবু ইউছুফ খানের সভাপতিত্বে ও শিক্ষক জয়া রাণী দে এবং কে. এম ফারজানা বিনতে হোসাইন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার মো. ইশতিয়াক ইমন। উদ্বোধক ছিলেন আনোয়ারা উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আনোয়ারুল কাদের, স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে. এম. এরশাদ হোসাইন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার রঞ্জন ভট্টাচার্য, মো. সানাউল্লাহ্ কাউছার ও বিটন চন্দ্র দেব, বৌদ্ধ বিহার চট্টগ্রাম’র উপাধ্যক্ষ মুদিতা নন্দ ভিক্ষু, সাংবাদিক মোহাম্মদ রফিকুল ইসলাম, সাংবাদিক হুমায়ুন কবির শাহ্ সুমন, মাস্টার মোহাম্মদ ইলিয়াছ, মাস্টার মোজাহের মিয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি সুলতান আহমদ, সহকারি শিক্ষক রোজিনা সুলতানা, কাজী মো. আশহাদুল্লাহ্, দীপা বড়ুয়া, শুভ ভট্টাচার্য, অভিভাবক এমইউপি ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. গিয়াস উদ্দিন ও অভিভাবক মো. সিহাব উদ্দিন। বিজ্ঞপ্তি