পিডিবিতে বিদ্যুৎ বিল নিয়ে গণশুনানি

33

চট্টগ্রামে বিদ্যুৎ বিল বিভ্রাট নিয়ে জনমনে ক্ষোভের সঞ্চার হওয়ায় গণশুনানি করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। গতকাল বুধবার বিদ্যুৎ ভবনের বিজয় হলে আয়োজিত গণশুনানিতে গ্রাহকগণ তাদের সমস্যার ব্যাপারে আলোকপাত করেন। এর মধ্যে কিস্তির মাধ্যমে বিল পরিশোধের ব্যবস্থা, কিছু গড় বিল সমন্বয় এবং ট্্রান্সফরমার স্থাপন ছিল অন্যতম।
‘ওভার বিলিং ও আন্ডার বিলিং সংক্রান্ত গণশুনানি’ শিরোনামে এ আয়োজনে সভাপতিত্ব করেন বিতরণ দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী মো. শামছুল আলম। তিনি গণশুনানি শুরুর প্রক্কালে করোনায় নিহত বিদ্যুৎ কর্মীদের আত্মার মাগফেরাত কামনা করেন।
তিনি বলেন, বিদ্যুৎ সরবরাহ নিরবচ্ছিন্ন রাখতে যে সকল বিদ্যুৎ কর্মীরা প্রতিনিয়ত সংক্রমিত হচ্ছেন তাদের প্রতি সমবেদনা প্রকাশ করছি। বিদ্যুতের গড় বিল সমন্বয়ে নির্বাহী প্রকৌশলীদের দ্রুত ব্যবস্থা নেয়ার নির্দেশনা দিয়েছি। পাশাপাশি গ্রাহকদের বকেয়া বিল পরিশোধ করার ব্যাপারেও আহব্বান করছি।
চলমান করোনা সংক্রমণ পরিস্থিতিতে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিতরণ দক্ষিণাঞ্চলের সেবার মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন চট্টগ্রামের বিদ্যুৎ গ্রাহক ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দের পাশাপাশি বিউবো’র বিতরণ দক্ষিণাঞ্চলের সকল তত্ত¡াবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।