পিটুপি’র সাথে বিউটি বাফেটের সমঝোতা

8

 

পিটুপি ফ্যামিলির সাথে চট্টগ্রামের এক্সক্লুসিভ বিউটি সেলুন বিউটি বাফেট এর সেবা বিনিময় বিষয়ক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার নগরীর প্রবর্তক মোড়স্থ ইক্যুয়িটি জিএফ ফরচুন মলে বিউটি বাফেট লাউঞ্জে এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। পিটুপি ফ্যামিলির পক্ষে এমওইউতে স্বাক্ষর করেন পিটুপি’র চেয়ারম্যান সাদমান সাইকা সেফা এবং বিউটি বাফেটের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের কর্তধার ইশরাত জাহান ইভা।
এসময় উপস্থিত ছিলেন পিটুপি’র গ্রুপ এজিএম রামেন দাশ, ব্যাবসায়িক কনসালট্যান্ট মোহাম্মদ হাসান, পি. আর ব্যবস্থাপক সৈয়দ রিদওয়ান উর রহমান, ইআরপি ম্যানেজার আশরাফুল আলম, বিউটি বাফেটের ব্যবস্থাপক জান্নাত গুলশান আরা। এছাড়া উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সমঝোতা স্মারকের আওতায় পিটুপি’র সকল গ্রাহক এবং পিটুপি ফ্যামিলির সকল প্রতিষ্ঠানসমূহের কর্মকর্তা-কর্মচারী এবং ক্লাব পিটুপি’র সদস্যবৃন্দ বিউটি বাফেটের সকল সার্ভিস ও প্রোডাক্টসে সর্বোচ্চ ২৫% পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও সেলুনের চারটি স্পেশাল প্যাকেজ পাবেন আকর্ষণীয় মূল্যে। একই সাথে বিউটি বাফেটের জিমে পাবেন ষাণ্মাসিক ও বাৎসরিক সদস্য পদের উপর ২০% ছাড়।
উল্লেখ্য, বিউটি বাফেট চট্টগ্রামের একটি বিশেষায়িত লাইফস্টাইল সেলুন স্পা ও জিম সেন্টার। নগরীর মিমি সুপার মার্কেট সংলগ্ন ইক্যুইটি জিএফ ফরচুন মল ৬ষ্ঠ ও ৭ম তলায় বিউটি বাফেট অবস্থিত। অপরদিকে পিটুপি ফ্যামিলি পরিকল্পনা থেকে পরিপূর্ণতার একটি স্বয়ংসম্পূর্ণ প্রতিষ্ঠান। লাইফ স্টাইল, বিল্ডিং ম্যাটেরিয়াল, হোম ডেকর, ফার্নিচার, লাইটিংসসহ একটি বাড়ি তৈরি থেকে বাড়ি পরিপূর্ণ সাজিয়ে তোলার সব আয়োজন রয়েছে পিটুপিতে। বিজ্ঞপ্তি