পাহাড়ে ৩ সিএনজিকে ‘পাহাড়িকার’ ধাক্কা

8

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ঘাগড়া বাজারে সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৩ জন্য গুরুতর আহত। গতকাল রবিবার দুপুর ৩ টার দিকে ঘাগড়া বাজারে এ দুর্ঘটনা ঘটেছে। বাসের চালক ও হেলপার গাড়ি রেখে পালিয়েছে বলে জানা গেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙামাটি থেকে ছেড়ে আসা পাহাড়িকা(ঢাকা মেট্টো ১৪-৭১৭৮) বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ঘাগড়া বাজারের সিএনজি স্টেশনের পাশে দুর্ঘটনায় পড়ে উল্টে যায়। এ সময় বাসের নিচে পড়ে তিনটি সিএনজি অটো রিকশা দুমড়ে মুচড়ে যায়। এতে মোট ৫জন আহত হয়েছেন। স্থানীয় লোকজন, ঘাগড়া চেক পোস্টের সেনা সদস্য ও আনসারদের সহায়তায় আহতদের উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ শতকত আকবর জানান, বিকাল সাড়ে তিনটার দিকে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে রাঙামাটি হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম প্রেরণ করা হয়েছে। অপর ৪ জনকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
কাউখালী থানার অফিসার ইনচার্জ ওসি এস এম সহিদুল ইসলাম জানান, রাঙামাটি থেকে ছেড়ে আসা পাহাড়িকা বাসটি ঘাগড়া সিএনজি স্টেশনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে তিনটি সিএনজি বাসের নিচে পড়ে যায়। সাথে সাথে স্থানীয় লোকজন, সেনাবাহিনী, পুলিশ, ঘাগড়া আনসার ব্যাটালিয়ন ও ফায়ার সার্ভিসের সহায়তায় সিএনজিগুলো উদ্ধার করা হয়েছে। তবে দুর্ঘটনায় কেউ মারা যায়নি, আহত হয়েছে ৫ জন। এদের মধ্যে ৩ জন বেশি আঘাতপ্রাপ্ত। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। বাসটি পুলিশ হেফাজতে আছে।