পাহাড়তলীতে তরুণকে পিটিয়ে হত্যা

83

নগরীর পাহাড়তলীতে কথা কাটাকাটির জের ধরে মোবারক হোসেন (২০) নামে এক তরুণকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ওই তরুণ পাহাড়তলী এলাকার একটি ‘কিশোর অপরাধী গ্যাংয়ের’ সদস্য বলে জানিয়েছে পুলিশ। ওই গ্যাংয়ের সদস্যরাই তাকে খুন করেছে বলে পুলিশ জানিয়েছে।
গত বৃহস্পতিবার গভীর রাতে দক্ষিণ কাট্টলীতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনায় জড়িত দুই কিশোরকে গ্রেপ্তার করেছে। নিহত মোবারক হোসেন (২০) দক্ষিণ কাট্টলী মুরগী ফার্ম এলাকার মোশারফ হোসেনের ছেলে। গ্রেপ্তারকৃতরা হলো মো. রুবেল (১৮) ও মো. হৃদয় (১৭)।


পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুর রহমান জানান, ভিকটিম ও হত্যাকারীরা সবাই একই কিশোর গ্যাংয়ের সদস্য। তারা বিভিন্ন এলাকায় ঘুরে চুরি-ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজ করে।
তিনি বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে সিডিএ গরুর বাজারের বিপরীতে বসে গল্প করছিল মোবারক, রুবেল, হৃদয়সহ আরও কয়েকজন কিশোর। এসময় তাদের করা আগের একটি ছিনতাইয়ের ঘটনা নিয়ে নিজেদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোবারক রুবেলকে থাপ্পড় দেয়। পরে রুবেল একই গ্যাংয়ের আরও কয়েকজনকে এনে মোবারককে মারধর করে। একপর্যায়ে বাঁশ দিয়ে মোবারককে আঘাত করলে তার চোয়াল ফেটে প্রচুর রক্তক্ষরণ হয়। রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার পর রাতে কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে রুবেল ও হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।