পাঁচ ভারতীয়সহ আটক ১০

49

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) খেলা চলাকালীন সময়ে স্টেডিয়ামে জুয়া খেলার দায়ে ৫ ভারতীয় নাগরিকসহ ১০জনকে আটক করা হয়েছে। গত শনিবার নগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চিটাগাং ভাইকিংস বনাম রাজশাহী কিংস খেলা চলাকালীন সময়ে তাদের আটক করে গোয়েন্দা সংস্থা, পুলিশ ও বিসিবি সিকিউরিটির যৌথ ফোর্স। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮ জনকে কারাদন্ড এবং ২ জনকে পৃথকভাবে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
জানা গেছে, সন্ধ্যা ৭টার দিকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চিটাগাং ভাইকিংস বনাম রাজশাহী কিংস খেলা চলাকালীন সময়ে ১নং ভিআইপি গেট এলাকায় প্রকাশ্যে মোবাইলে জুয়া খেলার সময় ঠাকুরগাঁও জেলার আব্দুর রহিমকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে তারই সূত্র ধরে পুলিশ ও বিসিবি সিকিউরিটির সাথে সমন্বয় করে গ্যালারিতে অভিযান চালিয়ে অনলাইনে জুয়া খেলার সময় হাতেনাতে ভারতীয় নাগরিক লাভক্যাশ (২৪), পার্থ কুমার (২৩), হিরণ গোপাল কৃষ্ণ মেহেতী (৩৪), জোবেরী মুদাচ্ছের ইকবাল ভাই (৩২), সামি রফিককে (২৮) আটক করা হয়। একই সময়ে বাংলাদেশি নাগরিক তাহের উদ্দিন (২২), মহসিন রিফাত (২২), মো. রোমেল (২৬), মো. জাফর ইকবালকে (২৮) আটক করা হয়।
এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা। তিনি পূর্বদেশকে বলেন, তাহের উদ্দীনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং মহসিন, রুমেল, জাফর ইকবাল, রুমেল, সামি রফিক, জোবেরী মুদাচ্ছের ইকবাল ভাই, হিরণ গোপাল কৃষ্ণকে ৭ দিনের এবং পার্থ কুমারকে ১০ দিনের কারাদন্ড প্রদান করা হয়। এছাড়াও আব্দুর রহিমকে ২০ হাজার এবং লাভক্যাশকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।