পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার

3

পেকুয়া প্রতিনিধি

পেকুয়ায় বিশেষ অভিযান চালিয়ে হত্যা মামলার আসামিসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে পেকুয়া থানার অফিসার ইনচার্জ মো. ফরহাদ আলীর নির্দেশে এই অভিযান চালানো হয়।
পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. তাজ উদ্দিন এর নেতৃত্বে পেকুয়া থানার এসআই নাজমুল হক, এসআই মোহাম্মদ ইব্রাহীম, এসআই হেশাম উদ্দীন মো. জোনাইদ, এসআই মো. শাহিনুল ইসলাম, এএসআই রুপম চন্দ্র সেন’সহ পেকুয়া থানা পুলিশের একটি দল পৃথক অভিযান চালিয়ে ৬ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
সূত্র জানায়, পেকুয়া বাজার ব্যাবসায়ী মোহাম্মদ ইব্রাহিম হত্যা মামলার এজাহারনামীয় ২নং আসামি পেকুয়া সদর ইউনিয়নের শেখেরকিল্লা ঘোনা এলাকার নিহত ইব্রাহিমের স্ত্রী ভেলুয়ারা বেগমকে (৪৫) চট্টগ্রাম চকবাজারের একটি বাসা থেকে আটক করে। পেকুয়া থানার নন এফআইআর নং-৩৩, ধারা-৫০৬ পেনাল কোড এর পারোয়ানাভুক্ত আসামি পেকুয়া সদর ইউনিয়নের আব্দুল হামিদ সিকদার পাড়ার হাবিবুর রহমানের ছেলে ছরওয়ার উদ্দিন (৫৩), মহি উদ্দিন (৫১), মৃত আহমদ হোছেনের ছেলে সাইফুল ইসলাম শেকু (৪৮), অপরদিকে নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৭/৯(১) এর আসামি রাজাখালী ইউনিয়নের ফালাকাটা এলাকার মৃত আহম্মদ ছালামের ছেলে মো. রেজাউল করিম প্রকাশ করিমকে আটক করা হয়েছে। এদিকে পেকুয়া থানা পুলিশ ওইদিন রাতে পৃথক অভিযান চালিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ২৪(খ) এর আসামি মহেশখালী উপজেলার সোনাইছড়ি বাজার এলাকার স্থায়ী বাসিন্দা ফজল করিমের ছেলে মামুনকে (৩৬) গ্রেপ্তার করা হয়।
পেকুয়া অফিসার ইনচার্জ (ওসি) ফরহাদ আলী জানান, যে কোন অপরাধ নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।