পরৈকোড়া শীতলা মন্দিরে অষ্টপ্রহরব্যাপী মহোৎসব ও ধর্মসভা সম্পন্ন

10

আনোয়ারা পরৈকোড়া শ্রীশ্রী শীতলা মন্দির কার্যকরী পরিষদ কর্তৃক আয়োজিত সার্বজনীন অষ্টপ্রহরব্যাপী মহোৎসব এর ৩ দিনব্যাপী ধর্ম সম্মেলন গত ১৪, ১৫ ও ১৬ মার্চ অনুষ্ঠিত হয়। ১৪ মার্চ শীতলা ধর্মসভায় মন্দির কার্যকরী পরিষদের সভাপতি শ্রী তমিত রায় পুরোহিতের সভাপতিত্বে উদ্বোধক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ সহ-সভাপতি ও সমাজসেবক কার্তিক শীল। অর্থ সম্পাদক পংকজ দাশের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শ্রী মিন্টু দাশ। মহান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও আইনজীবী ব্যারিস্টার পল্লব আচার্য। আশীর্বাদ ছিলেন আনোয়ারা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও জেলা কমিটির সাধারণ সম্পাদক সুগ্রীব মজুমদার (দোলন)। সম্মানিত অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিউটন সরকার, রাধা বিনোদ কেন্দ্রীয় পরিষদের অর্থ সম্পাদক লিঙ্কন দেবনাথ। বিশেষ অতিথি ছিলেন বাগীশিপ আনোয়ারা উপজেলা শাখার সভাপতি লায়ন অজিত নাথ, সমাজসেবক প্রণব দাশ
এতে আরও উপস্থিত ছিলেন পরৈকোড়া সূর্য তরুণ ক্লাব সভাপতি সুকান্ত চক্রবর্তী, ১ নং ওয়ার্ড পরৈকোড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী শম্ভুনাথ চক্রবর্তী। অনুষ্ঠান চলাকালীন সময়ে পরিদর্শনে আসেন ৯নং পরৈকোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল হক চৌধুরী ও আনোয়ারা থানার এসআই জ্যোতিষ চন্দ্র দেব।
১৫ মার্চ কর্মসূচির মধ্যে ব্রাহ্মমুহূর্তে তারকব্রহ্ম মহানামযজ্ঞের শুভারম্ভ ও অহেরাত্রে অস্টপ্রহরব্যাপী মহানামসংকীর্ত্তন, কৃষ্ণপূজা ও শীতলা মায়ের পূজা, ভোগ আরতি এবং দুপুরে আনন্দ বাজারে মহাপ্রসাদ আস্বাদন। ১৬ মার্চ ঊষালগ্নে মহানামযজ্ঞের পূর্ণাহুতি ও নামসংকীর্ত্তন সহকারে নগর পরিক্রমার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।