পরিবারের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে প্রবাসীর বিয়ে

9

হাটহাজারী প্রতিনিধি

মধ্যপ্রাচ্য প্রবাসী কামাল চৌধুরী। ছোটবেলা থেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করার স্বপ্ন নিয়ে তার বেড়ে ওঠা। অবশেষে দীর্ঘদিনের লালিত সে স্বপ্ন পূরণ হয়েছে; বিয়ে করে তিনি বউকে হেলিকপ্টারে করে নিয়ে গেছেন নিজের গ্রামের বাড়িতে। ধনাঢ্য পরিবারের সস্তান প্রবাসী কামাল চৌধুরী ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের জনৈক মফজল আহমেদ চৌধুরীর কণিষ্ট পুত্র।
গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের মদনহাটস্থ ফতেপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে কনে তাসফিয়া জান্নাতকে হেলিকপ্টারে করে তার গ্রামের বাড়িতে নিয়ে যান। কনে তাসফিয়া জান্নাত রাউজান উপজেলার কোতোয়ালী ঘোনা এলাকার ইউছুফ তালুকদারের মেয়ে। তবে তারা দীর্ঘদিন ধরে হাটহাজারী পৌরসভা সদরে বসবাস করে আসছে।
এর আগে ফতেপুরে একটি কনভেনশন হলে তাদের বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন হয়। এরপর বর-কনে উভয়ে একটি প্রাইভেট কারে করে উক্ত বিদ্যালয় মাঠের উদ্দেশ্যে রওনা দেন। তারা বিদ্যালয় মাঠে পৌঁছার আগে সেখানে দুইটি হেলিকপ্টার বর-কনেকে বহন করার জন্য অপেক্ষা করছিল। এ সময় হেলিকপ্টারে বর-কনের যাত্রা দেখতে বিদ্যালয় মাঠের চারপাশে এলাকায় শত শত উৎসুক নারী-পুরুষ ভিড় জমান।
এ প্রসঙ্গে বরের বড়ভাই জয়নাল আবেদীন চৌধুরী জানান, ছোটভাই কামাল ও তাদের পরিবারের সদস্যদের স্বপ্নপূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করার উদ্যোগ নেন। তাই তাদের স্বপ্ন পূরণে ঢাকা থেকে ভাড়া করা হয় বেসরকারি প্রতিষ্ঠানের দুইটি হেলিকপ্টার। তার ছোট ভাইয়ের এমন স্বপ্নপূরণে তারা খুবই আনন্দিত।