পরিনীতির বর্তমানের খেলা

41

কিছুদিন ধরেই সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে পরিনীতি চোপড়ার কিছু ছবি। তাতে দেখা যাচ্ছে ব্যাডমিন্টন কোর্টে দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। রুপালি পর্দা ছেড়ে মাঠেই থিতু হবেন কিনা- এমনটি ভাবার অবকাশ নেই। চরিত্রের প্রয়োজনেই তাকে কঠোর অনুশীলনে সময় দিতে হচ্ছে। চরিত্রটি যখন ভারতের জাতীয় আইকনদের অন্যতম একজন ‘সাইনা নেওয়াল’য়ের- তখন তো একটু ঘাম ঝড়াতে হবেই।
২০২০ সালের বায়োপিকের ঝড়ে সাইনার বায়োপিকও আছে- যেটিতে অভিনয় করছেন ‘হাসি তো ফাসি’তারকা পরিনীতি। সুঅভিনয়ের সুনাম তো তার আছেই। এখন তার পরিশ্রমের গল্পও ফিরছে সবার মুখে মুখে। এই সিনেমাটির জন্য প্রথম পছন্দ অবশ্য ছিলেন শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধার অন্য ছবির ব্যস্ততা ব্যাডমিন্টন কোর্টে টেনে আনে পরিনীতিকে।
আপাতত সেটা নিয়েই ব্যস্ত সময় কাটছে তার। সাইনা নেওয়াল-এর জীবনীমূলক ছবির জন্য পরিণীতি চোপড়া প্রতিদিন সকাল ৬টা থেকে ৮টা অবধি ব্যাডমিন্টন ট্রেনিং নিয়েছেন কোচ ইশান নকভির কাছে। যিনি এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয়ও করছেন। ওদিকে প্রথম যখন এই বায়োপিকের আলোচনা যখন হয়- তখন সাইনা আলাপে বলেছিলেন, তার পছন্দ দীপিকা পাড়কোনকে নিজের চরিত্রে দেখার জন্য। কিন্তু পরিনীতি তাকে হতাশ করেননি। তার প্রমাণ নিজের ইন্সটাগ্রামে শেয়ার করা পরিনীতির ছবি।