পরকীয়া তদন্ত হচ্ছে!

32

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ইউপি সদস্য ইমন শীল রবিনের সাথে এক প্রবাসীর স্ত্রীর পরকীয়ার ঘটনায় অভিযোগ দেওয়ার তিন সপ্তাহ পরও কোন ব্যবস্থা নেয়নি উপজেলা প্রশাসন। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন চিকনদন্ডী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্যপ্রাচ্য প্রবাসী রাজীব খাস্তগীর।
গত ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) মধ্যপ্রাচ্য থেকে উপজেলা প্রশাসনকে বিষয়টি অভিযোগ আকারে জানানোর পাশাপাশি গণমাধ্যমকর্মীদের কাছেও একটি লিখিত অভিযোগ ও ভিডিও বার্তা পাঠিয়েছেন তিনি।
এতে তিনি বলেন, আমি দীর্ঘ ১৪ বছর ধরে প্রবাস জীবন পার করছি। এর মধ্যে অনেকবার দেশে আসা-যাওয়া করেছি। বাড়িতে আমার স্ত্রী ও চার বছরের এক কন্যা সন্তান রয়েছে। গত এক বছর ধরে আমার বন্ধু ইউপি সদস্য ইমন শীল রবিন বন্ধুত্বের সুযোগ নিয়ে আমার স্ত্রীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি আমি জানতে পেরেছি এবং ওদের অন্তরঙ্গ অবস্থায় থাকা কিছু ছবিও পেয়েছি। ইমন আমাদের সাজানো সংসার নষ্ট করছে।
এদিকে স্থানীয় কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, বন্ধুত্বের সুযোগ নিয়ে বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়ার ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়েছে। উপজেলা প্রশাসনের উচিত বিষয়টি তদন্ত করা। নয়তো সমাজে এর নেতিবাচক প্রভাব পড়বে।যদিও অভিযুক্ত ইউপি সদস্য ইমন শীল রবিন বলেন, প্রবাসী রাজীব আমার খুব কাছের বন্ধু ছিল। নির্বাচনে আমি ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় আমার বিরুদ্ধে একটি চক্র মিথ্যা অভিযোগ দিচ্ছে। আমার বন্ধুর স্ত্রীর সাথে আমার কোন খারাপ মেলামেশা নেই। এভাবে অহেতুক আমাকে এ ধরণের মিথ্যা অভিযোগে অভিযুক্ত করার জন্য আমি তার (প্রবাসী) বিরুদ্ধে মানহানী মামলা করব।
তবে তার বিরুদ্ধে অভিযোগের তিন সপ্তাহ অতিবাহিত হলেও গতকাল বুধবার পর্যন্ত তিনি (ইউপি সদস্য) কোথাও কোন অভিযোগ বা মামলা দায়ের করেন নি।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম বলেন, অনলাইন মারফত রাজীব খাস্তগীর নামে এক প্রবাসীর অভিযোগ পেয়েছিলাম। অভিযোগ আমলে নিয়ে যাচাই-বাছাই করছি। অচিরেই ওই ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হবে।