পদ্মা সেতু দেশের অর্থনীতিতে মাইলফলক : হাজী ইব্রাহীম

15

শেরশাহ কলোনীস্থ ঈদগাঁও মাঠ প্রাঙ্গণে গত ২৮ ডিসেম্বর মহাজোট বায়েজিদ থানা শাখার উদ্যোগে স্বপ্নের পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ২নং জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হাজী মুহাম্মদ ইব্রাহীম। সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা এস এম আলমগীর রানা।
বক্তব্য দেন মো. কাহীন, নুরু মোল্লা, জামাল উদ্দিন, মিজানুর রহমান শিশির, মো. আজম, সাইফুল ইসলাম সুমন, মো. শাহীনুর, কায়েস হাশেমী সুমন, মোহাম্মদ কামাল, সাইফুল ইসলাম সুজন, সালা উদ্দিন, কামাল উদ্দিন, মো. আজিজ। উপস্থিত ছিলেন মো. খুরশেদ, মো. শাহজাহান, মো. সৌরভ, মো. জামশেদ, মো. জুয়েল, মো. ইব্রাহীম, কাদের, কবির, জাহাঙ্গীর, মো. শাহাজাহান। সমাবেশ পরিচালনায় ছিলেন মো. শওকত।
সভায় হাজী ইব্রাহীম বলেন, দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র উপেক্ষা করে বঙ্গবন্ধু কন্যা নিজস্ব অর্থায়নে পদ্মা বহুমুখী সেতু নির্মাণকাজ ৯০ শতাংশ সম্পন্ন করে বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। বাংলাদেশের মতো তৃতীয় বিশ্বের একটি উদীয়মান দেশ যে এত বড় চ্যালেঞ্জ নিয়ে ৬.১৫ কিলোমিটার দীর্ঘ একটি সেতু নির্মাণ করতে পারবে তা অনেকটা অবিশ্বাস্য ছিল। তা একমাত্র প্রধানমন্ত্রীর অগাধ দেশপ্রেম এবং দৃঢ় সংকল্পে সম্ভব হয়েছে। এসময় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও শোকরানা জ্ঞাপন করে দোয়া-মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি