পটিয়া ও বোয়ালখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

13

পটিয়া ও বোয়ালখালী প্রতিনিধি

পটিয়া ও বোয়ালখালী উপজেলায় একইদিনে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে এই পৃথক দুটি দুর্ঘটনা ঘটে। পটিয়ায় নিহত শিশুর নাম মোহাম্মদ ফয়সাল। তার বয়স ১ বছর ৮ মাস। অন্যদিকে বোয়ালখালীতে নিহত শিশুর নাম অভয় দেব। তার বয়স দেড় বছর।
সূত্র জানায়, পটিয়া পৌরসদরের গুয়াদন্ডী গ্রামের উত্তর গোবিন্দারখীল এলাকায় বুধবার সকাল ৮টার দিকে খেলা করার সময় বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে যায় ফয়সাল। এসময় পরিবারের লোকজন তাকে বাড়ির আশেপাশে খুঁজতে থাকেন। পরে পুকুরে ভাসমান অবস্থায় ফয়সালকে দেখতে পান তারা। সেখান থেকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফয়সাল পৌরসভার ৯নং ওয়ার্ডের গোবিন্দারখীল গ্রামের ওমান প্রবাসী গিয়াস উদ্দিনের পুত্র।
অন্যদিকে বোয়ালখালী উপজেলার কানুনগোপাড়া মনা সওদাগর বাড়ি সংলগ্ন পুকুরের পানিতে ডুবে নিহত হওয়া শিশুর পিতা তাপস দেব জানান, বুধবার সকাল ১১টায় বাড়ির পাশে খেলা করতে গিয়ে পুকুরে পড়ে যায় অভয়। অনেক খোঁজাখুঁজির পর পুকুরের পানিতে তার দেহটি ভাসতে দেখে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিপ্লব চৌধুরী এসময় অভয়কে মৃত বলে ঘোষণা করেন।