পটিয়ায় সড়ক দুর্ঘটনায় চালক নিহত, আহত ৪

13

পটিয়া প্রতিনিধি

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় আল আমিন (২৮) নামের এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন সড়ক ও জনপথ অধিদপ্তরের কক্সবাজারের দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রকৌশলী আবদুল লতিফ (৪২), তার স্ত্রী নাসওয়াত শরীফ (৩২), মেয়ে আরোশা (৩) ও জাবের হোসেন (৬)।
শনিবার ভোররাতে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া বাইপাসে এই ঘটনা ঘটে। নিহত আল আমিন পিরোজপুর জেলা সদরের সর্দার বাড়ির মৃত সেকান্দর সরদারের ছেলে।
জানা গেছে, সওজের ওই প্রকৌশলী পরিবারের সদস্যদের নিয়ে চট্টগ্রাম নগরের দিকে যাওয়ার সময় শনিবার ভোরগত রাত ১ টার দিকে গাড়িটি পটিয়া বাইপাসে ডিভাইডারে তাদের বহনকারী প্রাইভেটকারটি তুলে দেন চালক। এতেই মারাত্মক এই দুর্ঘটনা ঘটে। আহতদের দ্রুত স্থানীয় লোকজন উদ্ধার করে পটিয়া হাসপাতাল ও পরে চমেক হাসপাতালে প্রেরণ করে। পথেই গাড়িচালক আল আমিন মারা যান।
পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ সিরাজুল ইসলাম জানিয়েছেন, দ্রুতগতির প্রাইভেটকারটি পটিয়া বাইপাসে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে উঠে পড়লে এই দুর্ঘটনা ঘটে। এতে গাড়ি চালক মারা গেছেন। আমরা গাড়িটি হাইওয়ে পুলিশের হেফাজতে নিয়েছি। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেছি।