পটিয়ায় মুজিববর্ষ পিসিএল টি-২০ উদ্বোধন

19

পটিয়া প্রতিনিধি

মুজিব শতবর্ষ উপলক্ষে পটিয়া ক্রিকেট অ্যাকাডেমির উদ্যোগে পিসিএল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে পটিয়া মডেল হাই স্কুল মাঠে বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি। অ্যাকাডেমির চেয়ারম্যান ডা. সৈয়দ সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ইউএনও ফয়সাল আহমেদ, সাধারণ সম্পাদক আবুল কাশেম, সহসভাপতি এমএ হাসেম চেয়ারম্যান।
পুলক চৌধুরী সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক শাহরিয়ার শাহজান, কাউন্সিলর গোফরান রানা, রূপক কুমার সেন, খোরশেদ গনি, ইয়াছমিন আকতার চৌধুরী, আওয়ামী লীগ নেতা আবদুল খালেক চেয়ারম্যান প্রমুখ।
উদ্বোধনকালে প্রধান অতিথি বলেন, পটিয়া খরনা এলাকায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পাশে শেখ রাসেল স্টোডিয়াম নির্মাণ করার জন্য স্থান নির্ধারণ করা হয়েছে। অতি সহসা স্টেডিয়াম নির্মাণ কাজ শুরু করা হবে। উদ্বোধনী খেলায় আনোয়ারা ক্রিকেট অ্যাকাডেমি শুভসূচনা করে। আগে ব্যাট করে আনোয়ারা ক্রিকেট অ্যাকাডেমি ১৭৭ রান তোলে। জবাবে পটিয়া ক্রিকেট অ্যাকাডেমি ১৭১ রান তুলতে সক্ষম হয়। ৪৮ রান ও দুই উইকেট নিয়ে আনোয়ারা ক্রিকেট অ্যাকাডেমির আজিজ ম্যান অব দ্য ম্যাচ নিবার্চিত হয়।