পটিয়ায় ট্রাক-ট্যাক্সি সংঘর্ষে নিহত ২

42

পটিয়ায় একদিনের ব্যবধানে আবারও ট্রাক-সিএনজি ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার মনসা বাদামতল এলাকায় এ সংঘর্ষে দুইজন নিহত ও চালকসহ আরো দুইজন আহত হন। গত বুধবার রাত সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের চরকানাই এলাকার মৃত আবদুস ছামাদের পুত্র আলী বাহাদুর (৫৮) ও একই এলাকার নিরঞ্জন শীলের পুত্র দয়াল শীল (৪০)। আহত হয়েছেন সিএনজির যাত্রী রবিউল আরাফাত (২২) ও যাত্রী মোহাম্মদ জাহিদ (৩৫)।
উল্লেখ্য, এর আগে গত বুধবার ভোরে পটিয়ার জুলুরদীঘির পাড় এলাকায় বাস ও সিএনজির মুখোমুখী সংঘর্ষে সংঘদাশ বড়–য়া (৭০) ও অটোরিকশা চালক উত্তম বড়–য়া (৪০) নিহত হন।
জানা গেছে, বুধবার রাতে পণ্যবাহী একটি ট্রাক চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিল। ট্রাকটি মনসা বাদামতল এলাকায় পৌঁছলে সিএনজি চালিত অটোরিকশার সাথে সংঘর্ষ হয়। এতে আরাফাত ও দয়াল শীল মারা যান। আহত দুইজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, পণ্যবাহী ট্রাকটি পটিয়া থেকে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিল। মনসার টেক এলাকায় মহাসড়কে ওঠার মুহূর্তে একটি চাকা খুলে গেলে সিএনজি ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। ট্রাক ও সিএনজি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় আহত দুইজন বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন।