পটিয়ায় ট্যাক্সি উল্টে মাদ্রাসা শিক্ষক নিহত

30

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। গতকাল রবিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে শ্রিমাই ব্রিজ এলাকায় দুর্ঘটনায় তিনি নিহত হন। নিহত শিক্ষক মো. আবুল কালাম (৫৫) চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়ার বাসিন্দা মৃত এলাহী বক্সের পুত্র।
শিক্ষক মো. আবুল কালাম ৩০ বছরের বেশি সময় ধরে পটিয়া পৌরসভার আমির ভাÐার দরবার শরীফ সংলগ্ন আমিরুল আউলিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় শিক্ষকতা করছিলেন।
জানা গেছে, মাদ্রাসা থেকে সিএনজি চালিত ট্যাক্সিযোগে বাড়ি ফিরছিলেন মাদ্রাসা শিক্ষকসহ অন্য যাত্রীরা। ট্যাক্সিটি পটিয়ার শ্রিমাই ব্রিজের কাছাকাছি পৌঁছে। এ সময় একটি ভ্যান গাড়িকে পাশ কাটতে গিয়ে ট্যাক্সিটি উল্টে যায়। তখন ট্যাক্সির সামনের আসনে বসা মাদ্রাসা শিক্ষক গুরুতর আহত হন। এরপর তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
পটিয়া হাসপাতালের ডাক্তাররা জানান, গুরুতর আহত শিক্ষককে হাসপাতালে আনার পর চিকিৎসা দেয়া হচ্ছিল। ওই অবস্থায় তিনি মারা গেছেন।
পটিয়া থানার এসআই মো. আক্কাছ জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। ওই ঘটনায় একজন গুরুতর আহত হন। অন্যদের আঘাত গুরুতর নয়। আহত মাদ্রাসা শিক্ষক পরে হাসপাতালে মারা যান।