পটিয়ায় চেয়ারকোচ খাদে, চালকসহ আহত ৩

13

পটিয়া প্রতিনিধি

পটিয়ার বাইপাস সড়কের পৌর সদরের করল-দক্ষিণঘাটা আন্তঃসংযোগ সড়কে একটি চেয়ারকোচ (বাস) খদে পড়ে ৩ জন আহত হয়েছেন। রিলাক্স পরিবহনের ওই বাসটি (চট্টমেট্রো-ব-১১-০২৫৮) নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটি ভেঙে খাদে পড়ে গেলে এ ঘটনা ঘটে।
গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এই দুর্ঘটনায় আহতরা হলেন কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ছৈয়দ নুরের ছেলে বাস চালক কামাল উদ্দিন (৫০), পটিয়া উপজেলার হাঈদগাঁও ইউনিয়নের বাসিন্দা জয়নাব আক্তার (৫০) এবং পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের লালারখীল এলাকার বাসিন্দা রবিন (২২)।
স্থানীয়রা তাদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এর মধ্যে আহত রবিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
স্থানীয়রা জানান, পটিয়া হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে চেয়ারকোচটি জিম্মায় নিয়েছে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণে সহযোগিতা করেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, চট্টগ্রাম শহর থেকে কক্সবাজারমুখী রিলাক্স পরিবহনের যাত্রীবাহী চেয়ারকোচটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটি ভেঙে রাস্তার পাশে থাকা লোহার রেলিং ভেঙে খাদে পরে যায়।
পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক গিয়াস উদ্দিন জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় আহত ৩ যাত্রীকে এখানে আনা হয়েছে। তাদের মধ্যে ১ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পটিয়া হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির এসআই বাবুল ইসলাম জানিয়েছেন, নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরা বাসটি উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। এ দুর্ঘটনায় বাস চালকসহ ৩ যাত্রী আহত হয়েছেন।