ন্যাশনাল গ্রামার স্কুলে লিও ক্লাবের সেমিনার

30

লিও ক্লাব অব চিটাগং স›দ্বীপ এর উদ্যোগে গত ২৫ জুলাই সকাল ১০টায় হালিশহর, এ-বøক ন্যাশনাল গ্রামার স্কুলে সময়ানুবর্তিতার উপর সচেতনতামূলক সেমিনারের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিও ক্লাব অব চিটাগং স›দ্বীপ এর সভাপতি লিও মো. ফোরকান উদ্দিন শরীফ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বর্তমানে এই দেশ একটি উন্নয়নশীল দেশ। ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে এই দেশ। এটা আমাদের শিক্ষা ও স্বাধীনতার অর্জন। তবে এই স্বাধীনতা, নিজের দেশ, আমাদের মানচিত্র ও আমাদের লাল সবুজ পতাকা তখনই বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে এবং আরো সম্মানিত হবে, যদি আমরা শিক্ষাকে গুরুত্ব দিয়ে এবং গুণগত মানসম্পন্ন শিক্ষা গ্রহণ করি। জাতি উন্নত হবে। আর দেশকে উন্নয়ন করতে হলে প্রথমে উচ্চ শিক্ষা গ্রহণ করতে হবে। শিক্ষার্থীদের উদ্যেশ্যে প্রধান অতিথি আরো বলেন, ‘আমি চাই তোমরা সবাই ভালো করে পড়ালেখা করবে। নিজেকে আলোকিত করবে। সাথে পরিবার, সমাজ ও দেশের সেবায় তোমরা নিয়োজিত হবে।
তোমরা শুধু মোবাইল, টিভি আর ফেইসবুক নিয়ে পড়ে থাকলে তোমাদের পড়াশোনা ব্যহত হবে। আমি মনে করি অত্র স্কুলের সকল শিক্ষার্থী ভালো করে পড়াশোনা করে।’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাজী মো. রাজু, শরীফুল ইসলাম, আমজাদ হোসেন সাকিব, নকিবুর রহমান, আরিফ, তরিক ইসলাম সাব্বির, ন্যাশনাাল গ্রামাার স্কুলের সিনিয় শিক্ষক আকাশ মাহমুদ, ফরিদা ইয়াসমিন, কাজি তাছলিমা, রোমানা আফরোজ, মোমেনা বেগম, উম্মে সালমা, তাছলিমা সুলতানা ও মো. শরীফ উদ্দন। লিও হাসানুদ্দিন এর সঞ্চালনায় ও ন্যাশনাল গ্রামার স্কুলের প্রধান শিক্ষক কেফায়েতুল্লাহ কায়সার এর সভাপতিত্বে অনুষ্ঠানের সমাপ্তি ঘাটে। পরে উপস্থিত সকল শিক্ষার্থীদের মাঝে লিও ক্লাব অব চিটাগং স›দ্বীপ এর পক্ষ থেকে উপস্থিত কুইজ এর উপর প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি