নৌকার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী

27

 

নগরীর বহদ্দারহাটস্থ নিজ বাসভবনে আসা সাক্ষাৎপ্রার্থী নেতাকর্মী ও সাংবাদিকদের সাথে গতকাল সারাদিন সময় কাটিয়েছেন চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম. রেজাউল করিম চৌধুরী।
এ সময় তিনি প্রচার-প্রচারণায় নিরলস পরিশ্রম করার জন্য নেতাকর্মীদের ধন্যবাদ ও কতজ্ঞতা জানান এবং আজ সকালেই নৌকায় নিজেদের ভোট দিয়ে পরিবার পরিজন ও প্রতিবেশীদের ভোটকেন্দ্রে আসতে উদ্বুদ্ধ করার আহব্বান জানান। এছাড়া কেউ যাতে কোন গন্ডগোল করতে না পারে, সেদিকে সজাগ থাকতেও নেতাকর্মীদের বলেন তিনি। এছাড়া নির্বাচনীবিধি মেনে কেন্দ্রের অদূরে নেতাকর্মীদের সারাদিন শান্তিপূর্ণ অবস্থান রাখার প্রতিও জোর দেন তিনি।
এদিকে বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীরা সাক্ষাৎকার নিতে এলে তাদেরকে স্বাগত ও শুভেচ্ছা জানান রেজাউল করিম চৌধুরী। এ সময় তিনি নৌকার বিজয়ে শতভাগ আশাবাদ ব্যক্ত করে উন্নয়ন, সেবা ও আন্তরিকতার জবাবে চট্টগ্রামবাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছেন বলে মন্তব্য করেন।
সাংবাদিকরা বিএনপি নেতাদের বিভিন্ন অজুহাতের ব্যাপারে প্রশ্ন করলে রেজাউল করিম বলেন, তারা জনরায়কে ভয় পায়, তাই নানা অজুহাতে নির্বাচন বানচাল করতে চায় এবং নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। তারা আমাদের পোস্টার ছিড়েছে, নির্বাচনী অফিস ভাঙচুর করেছে। এমনকি আমাদের কর্মীদের উপর হামলা ও আহত করে আমাদেরকে উত্যক্ত করতে চেয়েছিল। তারা একটি অরাজক পরিস্থিতি তৈরি করে নির্বাচনকে বানচাল করতে চেয়েছিল।
তিনি বলেন, আমাদের নেতাকর্মীরা ধৈর্য ধারণ করেছেন, শান্ত থেকেছেন। তাদের ফাঁদে আমাদের নেতাকর্মীরা পা দেননি। এখন উল্টো ভিত্তিহীন ও অসৎ উদ্দেশ্যপ্রণোদিত নানা অভিযোগ তুলে নির্বাচন বানচালের শেষ চেষ্টা চালাচ্ছেন।
এ সময় তার বাসভবনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আহমদ হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন বাচ্চূ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চন্দন ধর, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুল কাদের সুজন, দক্ষিণ জেলা কৃষক লীগের সভাপতি মো. আতিকুর রহমান, নগর যুবলীগের যুগ্ম আহব্বায়ক ফরিদ মাহমুদ, এড. কামরুন নাহার প্রমুখ। বিজ্ঞপ্তি