নৈরাজ্যের প্রতিবাদে চান্দগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

18

বিএনপি-জামায়াত ও নুরু গং এর চলমান নৈরাজ্য ও গুজব সন্ত্রাসের প্রতিবাদে চান্দগাঁও থানা ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের যৌথ উদ্যোগে ১৩ জানুয়ারি বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলটি নগরীর বাস সিগন্যাল থেকে শুরু হয়ে কাপ্তাই রাস্তার মাথায় এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। সমাবেশে সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্যের ব্যবস্থাপনায় প্রধান অতিথি ছিলেন নগর যুবনেতা ও বিজিএমইএ সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম এবং প্রধান বক্তা ছিলেন চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর এসরারুল হক এসরাল। বিশেষ বক্তা ছিলেন মোহরা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, শওকত আলম, সাবেক নগর ছাত্রনেতা ও যুবনেতা মো. জসীম উদ্দীন।
সমাবেশে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সম্পাদক এস এম মামুনের সভাপতিত্বে ও মো. দেলোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য দেন দেন সাবেক ছাত্রনেতা জুনায়েদ সুমন, মো. ফারুক, ইমাম উদ্দীন, রনি বড়ুয়া, অরুন দত্ত, দেলোয়ার হোসেন খোকন, জেকি ধর, সাইফুল ইসলাম সুরুজ, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য সুমন দাশ, সুদিপ শর্মা, ফয়সাল খান সিফাত, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা টুটুল দাশ, আব্দুল মালেক, জিয়ায়ুল হক সুমন, মো. হৃদয়, মো. রাজদীল, মো. রুবেল, চন্দ্র দে, অন্তর খোর, বাহাদুর চৌধুরী, উজ্জল শীল, শুভ ধর, রোহিত ধর রাহুল, ছাত্রনেতা মো আশরাফুর রহমান, কৃষ্ণ ঘোষ, কৃষ্ণ দাশ, শাহাদত হোসেন, দীপ্ত ধর, তমাল ভট্টাচার্য্য, মিরু ধর, হৃদয় দে, টিপু নাথ, নিশান দাশ, শাওন বড়ুয়া, আপন বড়ুয়াসহ স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি