নির্বাচিত হলে কালুরঘাট সেতু বাস্তবায়নে কাজ করবো

50

জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ আসনের (বোয়ালখালী, চান্দগাঁও, পাঁচলাইশ ও বায়েজিদ) বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ান বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশের মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র মুক্ত করতে জনগণ এবার ধানের শীষে ভোট দেবে। সারাদেশে ধানের শীষের পক্ষে জোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ নানাভাবে ষড়যন্ত্র করে ফাঁদ তৈরির চেষ্টা করছে, সে ফাঁদে কোনভাবেই পা দেয়া যাবে না। সুষ্ঠু নির্বাচন হলে সারাদেশে বিএনপির প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবে। নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে বোয়ালখালীবাসীর দুঃখ কালুরঘাট সেতু বাস্তবায়ন করা। যাতায়াত ব্যবস্থার উন্নয়ন করা। সংখ্যালঘুদের জন্য আলাদা মন্ত্রণালয় গঠনে বিএনপির ইশতেহার বাস্তবায়নে ভূমিকা রাখা।
তিনি ১৮ ডিসেম্বর সকাল ১০ টা থেকে চট্টগ্রাম-৮ আসনে ধানের শীষের পক্ষে বোয়ালখালী উপজেলার আমুচিয়া ও আহল্লা করলডেঙ্গা ইউনিয়নে গণসংযোগ চলাকালে সাধারণ মানুষের উদ্দেশ্যে এসব কথা বলেন। গণসংযোগে সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়। তারা আবু সুফিয়ানকে জড়িয়ে ধরে তাদের আবেগের কথা জানান। বিশেষ করে হিন্দু স¤প্রদায়ের সাধারণ মহিলা ভোটাররা তাকে এক নজর দেখার জন্য রাস্তার পাশে এবং বাড়ির উঠানে জড়ো হন। এতে তিনি আরো বলেন, শত গ্রেফতার, নির্যাতন করেও বিএনপিকে নির্বাচনী মাঠ থেকে সরানো যাবে না। বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবেই। এ নির্বাচনী ট্রেন থামানো যাবে না। বিএনপির পক্ষে জনগণ মাঠে নেমেছে। তারা ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র উদ্ধার করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে।
গণসংযোগকালে তার সাথে ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু, বোয়ালখালী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক শওকত আলম, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, বোয়ালখালী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হামিদুল হক মন্নান চেয়ারম্যান, সিনিয়র সহ-সভাপতি জানে আলম, বোয়ালখালী পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মো. ইসহাক চৌধুরী, বিএনপি নেতা আবদুল হালিম, আবদুল মান্নান, জসিম উদ্দিন, যুবদল নেতা আবুল বশর, ছাত্রদল নেতা এমদাদুল হক সজীব, ইয়াছিন রাফি প্রমুখ। বিজ্ঞপ্তি